অভিষেক সিরিজে বৃদ্ধার বেশে চমক শুভশ্রীর - Alochitobangladesh
শনিবার, ০১ অক্টোবর ২০২২ । ১৬ আশ্বিন ১৪২৯
Dating App

অভিষেক সিরিজে বৃদ্ধার বেশে চমক শুভশ্রীর

আন্তর্জাতিক ডেস্ক »

দীর্ঘ ১১ বছর পর প্রযোজনা সংস্থা এসফিএফ-এর ঘরে ফিরেছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক হচ্ছে তার। দেবালয় ভট্টাচার্যের পরিচালনায় আসছে হইচই-এর নতুন ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’। ইন্দুর ভূমিকায় দেখা যাবে শুভশ্রীকে। এরইমধ্যে সিরিজে তার লুক প্রকাশ করা হয়েছে। সাদা চুল, কোঁচকানো চামড়ার এক বৃদ্ধার বেশে দেখা গেছে শুভশ্রীকে।

কল্লোল লাহিড়ীর লেখা উপন্যাস ‘ইন্দুবালা ভাতের হোটেল’ থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হচ্ছে এই নতুন সিরিজ। আগস্টের শেষ থেকে শুরু হয়েছে শ্যুটিং। তরুণী ইন্দুকে কেন্দ্র করেই গাঁথা হয়েছে এই সিরিজের গল্প। একজন নারীর সংগ্রামের গল্প বলবে এই নতুন সিরিজ।

শুভশ্রী তার ওটিটি অভিষেক নিয়ে উচ্ছ্বসিত। তিনি জানান, ‘সিরিজে আমার চরিত্রের অনেকগুলো স্তর রয়েছে। যার ফলে চ্যালেঞ্জও অনেক বেশি। এজন্যেই আমার মনে হয়েছে অভিষেকের জন্য এই সিরিজটিই শ্রেষ্ঠ। ইন্দুবালা জটিল, অনুপ্রেরণামূলক এবং শক্তিশালী একটা চরিত্র। সত্যি বলতে আমি কিছুটা নার্ভাস এবং একই সঙ্গে দারুণ উৎসাহিত’।

শেয়ার করুন »

আন্তর্জাতিক ডেস্ক »

মন্তব্য করুন »

Men who abuse anabolic steroids risk long-term testicular problems even after they quit best australian steroid site anaboteen anabolic duo