বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১ । ২৪ অগ্রহায়ণ ১৪২৮
Dating App

‘ইতিহাসে দাগ রেখে যাবে লাল মোরগের ঝুঁটি’

অনলাইন ডেস্ক »

১০ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে নূরুল আলম আতিক পরিচালিত চলচ্চিত্র ‘লাল মোরগের ঝুঁটি’। সিনেমাটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জ্যোতিকা জ্যোতি। এই অভিনেত্রী এক ফেসবুক পোস্টে এমনটাই জানিয়েছেন।

জ্যোতি বলেছেন, আমার অভিনীত ৯ম চলচ্চিত্র ‘লাল মোরগের ঝুঁটি’। অনেক বাঁধা-বিপত্তি-স্মৃতি-অপেক্ষা-প্রতীক্ষা পেরিয়ে স্বাধীনতার সুবর্নজয়ন্তীতে মুক্তি পাচ্ছে ছবিটি। আমি আশা করি স্বাধীনতার ৫০বছর পূর্তিতে এই চলচ্চিত্র বাংলাদেশের মুক্তির ইতিহাসে দাগ রেখে যাবে।

তিনি আরও বলেন, বন্ধু, স্বজন, শুভাকাঙ্ক্ষী, সিনেমাপ্রেমী সবার প্রতি অনুরোধ- সকলে চলচ্চিত্রটি দেখতে মানুষকে উদ্বুদ্ধ করবেন এবং প্রচার প্রচারণায় অংশ নিবেন। আমি অনেকদিন পর্দায় নেই বলে যারা অনুযোগ করছিলেন তারা ১০ ডিসেম্বর বড় পর্দায় আমায় দেখে নিন।
এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন লায়লা হাসান, আহমেদ রুবেল, ভাবনা, অশোক ব্যাপারী, আশীষ খন্দকার, জয়রাজ, শিল্পী সরকার, ইলোরা গওহর, জ্যোতিকা জ্যোতি, দিলরুবা দোয়েল, স্বাগতা, শাহজাহান সম্রাট, দীপক সুমন, খলিলুর রহমান কাদেরী, সদ্য প্রয়াত অনন্ত মুনির, সৈকত, যুবায়ের, অনন্ত, মতিউল আলম, হাসিমুন সহ অনেকে।

এর আগে, শনিবার সন্ধ্যা ৭টায় আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান পাণ্ডুলিপি কারখানার ফেসবুক ও ইউটিউব চ্যানেলে চলচ্চিত্রটির টিজার প্রকাশ পায়। ২০ সেকেন্ডের এই অ্যানিমেশনটি তৈরি করেছেন দীপাঞ্জন লাহা। ২০১৪-১৫ অর্থ বছরে সরকারি অনুদানে নির্মিত হয়েছে মুক্তিযুদ্ধের গল্পের এই চলচ্চিত্র। ৭ নভেম্বর এটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পায়।

শেয়ার করুন »

অনলাইন ডেস্ক »

মন্তব্য করুন »