বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১ । ২৪ অগ্রহায়ণ ১৪২৮
Dating App

ইমরান খান স্বৈরশাসকের চেয়েও খারাপ : মরিয়ম নওয়াজ

অনলাইন ডেস্ক »

আবারও পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের তীব্র সমালোচনা করলেন পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজের (পিএমএলএন) ভাইস প্রেসিডেন্ট ও সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের মেয়ে মরিয়ম নওয়াজ। তিনি বলেছেন, ক্ষমতাসীন আইএসআই প্রধানকে স্থানান্তর করার পর পরই পাকিস্তান তেহরিকে ইনসাফ পার্টি (পিটিআই) নেতৃত্বাধীন সরকার ধসে পড়বে।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী ইমরান খান স্বৈরশাসকের চেয়েও খারাপ। নওয়াজ শরীফের মতো হওয়ার চেষ্টা করবেন না কখনো। খেঁকশিয়াল কখনো সিংহ হতে পারে না।’ গতকাল শনিবার ধোবিঘাট চত্বরে বিরোধী দলগুলোর জোট পিডিএমের সমাবেশে এসব কথা বলেন মরিয়ম নওয়াজ।

তিনি বলেন, যদি ইমরান খান নির্বাচিত হতেন, যদি তিনি গণতান্ত্রিক রীতির অনুসরণ করতেন, তাহলে আমরা তার পাশে দাঁড়াতাম। কিন্তু পুরো দেশ জানে যে, ইমরান খান একজন পুতুল হিসেবে কাজ করছেন। এর মধ্য দিয়ে তিনি দেশের গণতন্ত্রকে দুর্বল করেছেন।
দ্রব্যমূল্য বৃদ্ধি, পেট্রোলিয়ামের মূল্য বৃদ্ধিতে পিটিআই সরকারের কড়া সমালোচনা করেন মরিয়ম আরও বলেন, নওয়াজ শরীফের সময়ে এক কেজি চিনির দাম ছিল ৫০ রুপি। আর এখন তিন বছর পরে তা বেড়ে দাঁড়িয়েছে ১২০ রুপি। বিদ্যুতের মূল্য ১০-১১ রুপি প্রতি ইউনিটের মূল্য বেড়ে এখন ২৫ রুপি।

শেয়ার করুন »

অনলাইন ডেস্ক »

মন্তব্য করুন »