এবার আমেরিকায় প্রেক্ষাগৃহে ‘শান’ - Alochitobangladesh
শনিবার, ২৫ জুন ২০২২ । ১১ আষাঢ় ১৪২৯
Dating App

এবার আমেরিকায় প্রেক্ষাগৃহে ‘শান’

অনলাইন ডেস্ক »

যুক্তরাষ্ট্রের প্রেক্ষাগৃহে আগামী কাল শুক্রবার (২৪ জুন) মুক্তি পেতে যাচ্ছে ফিলম্যান এন্টারটেইনমেন্ট প্রযোজিত এবং এম এ রাহিম পরিচালিত তারকাবহুল সিনেমা ‘শান’। বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমাটির আন্তর্জাতিক পরিবেশক স্বপ্ন স্কেয়ারক্রো’র প্রেসিডেন্ট মোঃ অলিউল্লাহ সজীব।

নিজের ও অফিসিয়াল পেজে থিয়েটারের লিস্ট প্রকাশ করে সজীব বলেন, ‘পৃথিবীর সর্ববৃহৎ এ সিনেমা চেইনগুলিতে সামারের এ সুপার পিক সময়ে যখন হলিউড, ইন্ডিয়ান ইন্ডাস্ট্রিসহ তাবৎ বড় বড় সব ইন্ডাস্ট্রির বড় বড় সব সিনেমার মুক্তির লাইন লেগে আছে, এসময়ে যখন বাংলাদেশের সিনেমার শুভমুক্তির একটা বিশাল নাম্বার ম্যানেজ করা যায়, তখন আনন্দ হয়।’

সম্প্রতি ঢাকায় একটি অনুষ্ঠানে ‘শান’ আমেরিকায় মুক্তির চুক্তি স্বাক্ষর করেন স্বপ্ন স্কেয়ারক্রো বাংলাদেশের প্রধান নির্বাহী সৈকত সালাহউদ্দিন এবং ফিলম্যান এন্টারটেইনমেন্ট এর পক্ষে প্রযোজক ওয়াহিদুর রহমান।
বাংলা ভাষাভাষীদের জন্য আমেরিকার বিশ্ববিখ্যাত এএমসি, রিগ্যাল, সিনেমার্ক, হারকিন্স, শোকেইস চেইনে প্রথম সপ্তাহে ২০ টি স্টেটের বিখ্যাত এবং কাছের ৫৯টি মাল্টিপ্লেক্সে মুক্তি পাচ্ছে ‘শান’। স্টেটগুলো হল নিউইয়র্ক, নিউ জার্সি, পেনসিলভেনিয়া, মেরিল্যান্ড, ভার্জিনিয়া, মিশিগান, কানেক্টিকাট, টেক্সাস, ক্যালিফোর্নিয়া, ফ্লোরিডা, জর্জিয়া, অ্যারিজোনা, ইউটাহ, ওহাইও, ক্যানসাস, টেনেসি, লুইজিয়ানা, অরিগন, কলোরেডো এবং ওয়াশিংটন।

এএমসি (পৃথিবীর সবচেয়ে বড় সিনেমা চেইন)-এর ১০টি, রিগাল/সিনেওয়ার্ল্ড(পৃথিবীর ২য় বৃহত্তম সিনেমা চেইন) এর ২০টি, সিনেমার্ক(পৃথিবীর ৩য় বৃহত্তম সিনেমা চেইন)-এর২৪টি, হারকিন্স (আমেরিকার অন্যতম বড় সিনেমা চেইন)-এর ৪টি এবং শোকেস(আমেরিকার অন্যতম বড় সিনেমা চেইন)-এর ১টিসহ মোট ৫৯টি থিয়েটারে ‘শান’ দেখানো হবে।

নায়ক সিয়াম বলেন, ‘শান’ ছবির অভূতপূর্ব সাফল্যে আমরা গর্বিত। শুধু ‘শান’ না, ঈদের সব সিনেমাই এবার দর্শকরা দেখেছেন। তাদের হলে আসার জোয়ার তৈরি হয়েছে। এটা আমাদের জন্য দারুণ সুখবর। এবার আমাদের শান মুক্তি পাচ্ছে আমেরিকায়। এর মাধ্যমে প্রবাসী বাংলাদেশী ভাই-বোনরা ও বিশ্বের দর্শকেরা ছবিটি দেখার সুযোগ পাবেন। আমার বিশ্বাস ছবিটি তাদের ভালো লাগবে।

পূজা চেরি কানাডা ও আমেরিকার দর্শকদের ‘শান’ দেখার আহ্বান জানিয়ে বলেন, ‘আমাদের শান আপনাদের কাছে যাচ্ছে। সবাই হলে গিয়ে ছবিটি দেখবেন। ছবিটি আপনাদের পছন্দ হবে।’ বিভিন্ন চরিত্রে ছবিটিতে আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, ডন, নাদের চৌধুরী, তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুনা বিশ্বাসসহ অনেকেই।

শেয়ার করুন »

অনলাইন ডেস্ক »

মন্তব্য করুন »

Men who abuse anabolic steroids risk long-term testicular problems even after they quit best australian steroid site anaboteen anabolic duo