‘ছাদখোলা’ বাসে শিরোপাজয়ী কন্যারা - Alochitobangladesh
শনিবার, ০১ অক্টোবর ২০২২ । ১৬ আশ্বিন ১৪২৯
Dating App

‘ছাদখোলা’ বাসে শিরোপাজয়ী কন্যারা

অনলাইন ডেস্ক »

সাফ নারী চ্যাম্পিয়নশিপে নেপালকে হারিয়ে ইতিহাস গড়েছেন বাংলাদেশের মেয়েরা। বিজয়ী সাবিনা খাতুনরা জয়ের ট্রফি নিয়ে দেশে ফিরেছেন। বিমানবন্দরে সাবিনা-কৃষ্ণাদের বরণ করে নেওয়ার পর যাত্রা শুরু করেছে ছাদখোলা বাস। এই ছাদখোলা বাসে চড়ে বাফুফে ভবনে গিয়ে পৌঁছাবেন শিরোপাজয়ী কন্যারা।

বুধবার দুপুর পৌনে ২টার দিকে রাজধানীর হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন সাবিনা খাতুনরা। বিমানবন্দর থেকে ছাদখোলা বাসটি যাত্রা শুরু করেছে। এরপর কাকলি হয়ে মহাখালী ফ্লাইওভার ব্যবহার করে জাহাঙ্গীর গেট, প্রধানমন্ত্রীর কার্যালয় অফিসের পর বিজয় সরণীতে এসে হাতের বাঁয়ে চলে যাবে। সেখান থেকে তেজগাঁও হয়ে পুনরায় ফ্লাইওভার দিয়ে মৌচাক হয়ে কাকরাইলে পৌঁছাবে। কাকরাইল থেকে হাতের বাঁয়ে-ফকিরাপুল, আরামবাগ এবং মতিঝিল ও শাপলা চত্বর হয়ে বাফুফে গিয়ে পৌঁছাবে।

বাফুফে ভবনে উপস্থিত থাকবেন সভাপতি কাজী সালাউদ্দিন। মেয়েরা আসার পর তাদেরকে ফুল দিয়ে তিনি বরণ করে নেবেন। এরপর ফটোসেশন হবে। এর আগে, সাফজয়ী সাবিনা, কৃষ্ণা, মারিয়া, মনিকা, সানজিদা, স্বপ্না, রূপনা, আঁখি খাতুন, মাসুরা পারভীন আর শামসুন্নাহরদের বরণ করে নিতে প্রস্তুত করা হয় ছাদখোলা বাস।

শেয়ার করুন »

অনলাইন ডেস্ক »

মন্তব্য করুন »

Men who abuse anabolic steroids risk long-term testicular problems even after they quit best australian steroid site anaboteen anabolic duo