asdsadsadsa ঝিনাইদহে বাস থেকে পাঁচটি স্বর্ণের বারসহ আটক ১ - Alochitobangladesh
বুধবার, ১০ আগস্ট ২০২২ । ২৬ শ্রাবণ ১৪২৯

ঝিনাইদহে বাস থেকে পাঁচটি স্বর্ণের বারসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক »

ঝিনাইদহের সীমান্তবর্তী মহেশপুর উপজেলার খালিশপুর থেকে চুয়াডাঙ্গাগামী একটি বাস থেকে পাঁচটি স্বর্ণের বারসহ এক স্বর্ণ চোরাচালানিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। রবিরার সকাল ৯টার দিকে ঢাকা-চুয়াডাঙ্গামী হাজি ডিলাক্স নামের যাত্রীবাহী কোচ (ঢাকা মেট্রো গ-১২-০০০১) থেকে তাকে আটক করা হয়। আটক স্বর্ণ চোরাচালানির নাম রবিউল ইসলাম। তিনি মহেশপুরের গুড়দহ গ্রামের মকছেদ আলির ছেলে বলে বিজিবি ৫৮ ব্যাটালিয়ন অতিরিক্ত পরিচালক তসলিম মোহাম্মদ তারেক নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে হাবিলদার সৈয়দ আমিনুল হকের নেতৃত্বে বিজিবি সদস্যরা মহেশপুরের খালিশপুরে অবস্থান নেন। হাজি ডিলাক্সের যাত্রীবাহী কোচটি থামিয়ে সন্দেহের ভিত্তিতে রবিউল ইসলামকে জিজ্ঞাসাবাদে সে জানায়, তার কাছে থাকা স্বর্ণের বারগুলো শুল্ক ফাঁকি দিয়ে আনা হয়েছে। তার অন্তর্বাসের ভেতর থেকে খাকি রঙের স্কচটেপ দ্বারা মোড়ানো ৫৮২.৬৮ গ্রাম ওজনের পাঁচটি স্বর্ণের বার উদ্ধার করা হয়। আটক ব্যক্তিকে মামলা দায়েরের পর মহেশপুর থানায় সোপর্দ করার প্রক্রিয়া চলছে বলে পরিচালকের উদ্ধৃতি দিয়ে জানান অতিরিক্ত পরিচালক।

শেয়ার করুন »

নিজস্ব প্রতিবেদক »

মন্তব্য করুন »

Men who abuse anabolic steroids risk long-term testicular problems even after they quit best australian steroid site anaboteen anabolic duo