asdsadsadsa টুইটারের বিরুদ্ধে পাল্টা মামলা করলেন ইলন মাস্ক - Alochitobangladesh
বুধবার, ১০ আগস্ট ২০২২ । ২৬ শ্রাবণ ১৪২৯

টুইটারের বিরুদ্ধে পাল্টা মামলা করলেন ইলন মাস্ক

আলোচিত বাংলাদেশ ডেস্ক »

বৈদ্যুতিক গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান টেসলার প্রধান নির্বাহী ইলন মাস্ক এবার টুইটারের বিরুদ্ধে পাল্টা মামলা করেছেন। শুক্রবার তিনি এ মামলা করেন। এর আগে ৪৪ বিলিয়ন মার্কিন ডলারে টুইটার কেনার প্রস্তাব ফিরিয়ে নেওয়ার পর ইলন মাস্কের বিরুদ্ধে মামলা করে টুইটার কর্তৃপক্ষ।

বিশ্বের শীর্ষ ধনী ইলন মাস্কের অভিযোগ, টুইটার ইনকরপোরেশন তাদের প্ল্যাটফর্মে ভুয়া অ্যাকাউন্টের সংখ্যা সঠিকভাবে উপস্থাপন না করে চুক্তি লঙ্ঘন করেছে। তাই তিনি টুইটার কেনার প্রক্রিয়া থেকে সরে এসেছেন। গত ১২ জুলাই টুইটার কর্তৃপক্ষ যুক্তরাষ্ট্রের ডেলাওয়্যার আদালতে ইলন মাস্কের বিরুদ্ধে মামলা করে।

ইলন মাস্ক টুইটার চুক্তি থেকে সরে দাঁড়ানো বিষয়ে আগামী ১৭ অক্টোবর থেকে শুরু হওয়া ৫ দিনের বিচারকাজ চলার আদেশ দেন ডেলাওয়্যার কোর্ট অব চ্যান্সেরির চ্যান্সেলর ক্যাথালিন ম্যাককরমিক। এর কয়েক ঘণ্টা পরই পাল্টা মামলা ঠুকে দিলেন ইলন মাস্ক।
রয়টার্স কর্তৃপক্ষ টুইটার কর্তৃপক্ষকের সঙ্গে যোগাযোগ করলেও মাইক্রোব্লগিং সাইটটি তাৎক্ষণিকভাবে মন্তব্যের অনুরোধে সাড়া দেয়নি।

টুইটার কর্তৃপক্ষ জানায়, ভুয়া অ্যাকাউন্ট থাকার দাবি করে মাস্ক বিভ্রান্তি ছড়িয়েছেন। তিনি ৫৪ দশমিক ২০ মার্কিন ডলার মূল্যের শেয়ারে টুইটার কেনার চুক্তি করতে বাধ্য। গত শুক্রবার ইলন মাস্কের মামলার পর টুইটারের শেয়ারের দাম কমে ৪১ দশমিক ৬১ মার্কিন ডলারে নেমেছে।

সূত্র : রয়টার্স

শেয়ার করুন »

আলোচিত বাংলাদেশ ডেস্ক »

মন্তব্য করুন »

Men who abuse anabolic steroids risk long-term testicular problems even after they quit best australian steroid site anaboteen anabolic duo