asdsadsadsa ত্রাণ নয় ভালোবাসাসহ সিলেট-সুনামগঞ্জে নতুনধারা - Alochitobangladesh
বুধবার, ১০ আগস্ট ২০২২ । ২৬ শ্রাবণ ১৪২৯

ত্রাণ নয় ভালোবাসাসহ সিলেট-সুনামগঞ্জে নতুনধারা

অনলাইন ডেস্ক »

সিলেট-সুনামগঞ্জে নতুনধারা বাংলাদেশ এনডিবি ত্রাণ নয় ভালোবাসাসহ সহায়তা প্রদান করেছে। ২৪-২৫ জুন নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী, প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানার নেতৃত্বে এই কর্মসূচি সুনামগঞ্জের ইসলামপুর, সলিমপুর, ঈসাপুরসহ প্রত্যন্ত অঞ্চলে খাদ্য সামগ্রী, পোশাক ও নগদ অর্থ প্রদান করেন নেতৃবৃন্দ। এসময় সেভ দ্য রোড সুনামগগঞ্জ শাখার সভাপতি আহমেদ আল কবির চৌধুরী, সহ-সভাপতি জয়নাল আবেদীন জয়, সিলেট সেভ দ্য রোড-এর সদস্য আকতার হোসাঈনসহ স্থানিয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সকাল ৯ টা থেকে বিভিন্ন এলাকায় ভালোবাসা-সহায়তা প্রদানকালে মোমিন মেহেদী গণমাধ্যমমকে বলেন, নির্মম এই পরিস্থিতিতেও পদ্মা সেতু উদ্বোধনে ২০০ কোটি টাকা খরচ করছে, যেই টাকা সিলেট-সুনামগঞ্জসহ বন্যাক্রান্ত এলাকায় ক্ষতিগ্রস্থদেরকে দিলে ইতিহাসে সর্বাধিক জনপ্রিয় রাজনীতিক হিসেবে বাংলাদেশের প্রধানমন্ত্রীর নাম লেখা থাকতো। তিনি হয়তো কালের ইতিহাসে থাকতে চান না, চান নির্মমতার ইতিহাসে নিজের নাম লেখাতে। অন্যান্য বক্তারা বলেন, রোম যখন পুড়ছিলো, নীরো তখন মনের বাঁশি বাজাচ্ছিলেন; আর বাংলাদেশে লক্ষ লক্ষ মানুষ যখন পানিবন্দী, তখন মানবতার মা খ্যাত শেখ হাসিনা নির্মমতার রাস্তায় হেঁটে পদ্মা সেতু উৎসবে ব্যস্ত। জনগন সব মনে রাখে, এই কষ্টদিনের কথাও তারা মনে রাখবে এবং সময়-সুযোগ এলে তার যথাযথ উত্তর দিবে।

উল্লেখ্য, নতুনধারা বাংলাদেশ এনডিবি সিলেটে গত ৩১ মে থেকে ৩ জুন পর্যন্ত ত্রাণ দিয়েছে। এবার বন্যায়ও গত ২০ জুন থেকে ত্রাণ প্রদান কার্যক্রম চলছে। দ্বিতীয় দফার বন্যায় ২৪ ও ২৫ জুন সিলেট-সুনামগঞ্জসহ বিভিন্ন এলাকায় নতুনধারার রাজনীতির প্রবর্তক কলামিস্ট মোমিন মেহেদী ত্রাণ প্রদান কার্যক্রমে নেতৃত্ব দেন এবং অন্যান্য সহৃদয়বান অর্থবান ব্যক্তিদেরকে সহায়তার হাত বাড়িয়ে দেয়ার আহবান জানান। নতুনধারা বাংলাদেশ এনডিবি সঞ্চয়ি হিসাব নম্বর- ০১০০১১৬৫৫৯৮১৬, জনতা ব্যাংক, তোপখানা রোড শাখা, ঢাকা অথবা বিকাশ নম্বর-০১৭৯৫৫৬৮১৩৭-এ দান-অনুদান প্রেরণ করা যাবে বলে জানান নেতুৃবৃন্দ।

শেয়ার করুন »

অনলাইন ডেস্ক »

মন্তব্য করুন »

Men who abuse anabolic steroids risk long-term testicular problems even after they quit best australian steroid site anaboteen anabolic duo