পদ্মা সেতু উদ্বোধনের টাকা ক্ষতিগ্রস্থদেরকে দিন : মোমিন মেহেদী - Alochitobangladesh
শনিবার, ২৫ জুন ২০২২ । ১১ আষাঢ় ১৪২৯
Dating App

পদ্মা সেতু উদ্বোধনের টাকা ক্ষতিগ্রস্থদেরকে দিন : মোমিন মেহেদী

অনলাইন ডেস্ক »

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী আপনি বিচক্ষণ নেত্রী, দয়া করে আড়ম্বরপূর্ণ উৎসব না করে পদ্মা সেতু উদ্বোধনের টাকা ক্ষতিগ্রস্থদেরকে দিন; সাধারণভাবে উৎসব আর অসাধারণভাবে বন্যাক্রান্তদেরকে সহায়তা করলেই ইতিহাসে স্মরণিয় হয়ে থাকবেন আপনি। ২৩ জুন বিকেল ৪ টায় পুরানা পল্টন মোড়ে ‘বন্যাক্রান্তদের পাশে দাঁড়ান’ শীর্ষক পথসভায় তিনি উপরোক্ত কথা বলেন। এসময় প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, সদস্য শেখ লিজা প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় নেতৃবৃন্দ আরো বলেন, বন্যাক্রান্ত ১৪ টি জেলায় লক্ষ লক্ষ মানুষ সহায়তার আশায় পথ চেয়ে আছে, তাদের পাশে না দাঁড়িয়ে যদি কোটি কোটি টাকা খরচ করে আড়ম্বরপূর্ণ উৎসব বাংলাদেশ আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট সরকার করে; তাহলে বুঝে নিতে হবে বাংলাদেশের সাধারণ মানুষের রাজনীতি তারা করছে না; তাদের রাজনীতি দুর্নীতির রাজনীতি, তাদের রাজনীতি কেবল লোভ মোহের রাজনীতি। অতিতের সকল সরকারের মত করে এই সরকারও যদি দুর্নীতি করে আবার সেই দুর্নীতির পক্ষে সাফাই গায়; তাহলে বুঝে নিতে হবে বাংলাদেশের রাজনীতি-অর্থনীতিকে ধ্বংস করে দেশকে দেউলিয়া করে হলেও মন্ত্রী-এমপি-জনপ্রতিনিধিরা তাদের আখের গোছানোর রাস্তাতেই হাঁটছে। যা শুধুমাত্র রাজনীতি পরিপন্থিই না; ধর্ম-মানবতা-সমাজ-সভ্যতারও পরিপন্থি। এমন পরিস্থিতি থেকে উত্তরণের জন্য নতুনধারার রাজনীতিকে আরো শক্তিশালী করতে হবে; বাংলাদেশের রিমুট এরিয়া থেকে শুরু করে সকল স্তরে রাজনৈতিক ঐক্যবদ্ধতায় অগ্রসর হতে হবে নতুনধারা বাংলাদেশ এনডিবির রাজনীকিদেরকে।

উল্লেখ্য, নতুনধারা বাংলাদেশ এনডিবি সিলেটে গত ৩১ মে থেকে ৩ জুন পর্যন্ত ত্রাণ দিয়েছে। এবার বন্যায়ও গত ২০ জুন থেকে ত্রাণ প্রদান কার্যক্রম চলছে। আগামী ২৪ ও ২৫ মে সিলেটের সুনামগঞ্জসহ বিভিন্ন এলাকায় নতুনধারার রাজনীতির প্রবর্তক কলামিস্ট মোমিন মেহেদী ত্রাণ প্রদান কার্যক্রমে নেতৃত্ব দেবেন।

শেয়ার করুন »

অনলাইন ডেস্ক »

মন্তব্য করুন »

Men who abuse anabolic steroids risk long-term testicular problems even after they quit best australian steroid site anaboteen anabolic duo