ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রি শুরু - Alochitobangladesh
শনিবার, ২৫ জুন ২০২২ । ১১ আষাঢ় ১৪২৯
Dating App

ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রি শুরু

নিজস্ব প্রতিবেদক »

ব্রাহ্মণবাড়িয়ায় আসন্ন ঈদ-উল আজহা উপলক্ষে ভর্তুকি মূল্যে কার্ডধারী নিম্ন আয়ের মানুষের কাছে টিসিবির নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রি শুরু হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় সদর উপজেলার সুহিলপুর ইউনিয়ন পরিষদে কার্ডধারী মানুষের মধ্যে প্রধান অতিথি হিসেবে বিক্রয় কার্যক্রম উদ্বোধন করেন সদর উপজেলার নির্বাহী অফিসার মো. ইয়ামিন হোসেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সুহিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রশিদ ভূইয়াসহ ইউনিয়ন পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন। প্রত্যেক কার্ডধারীকে ৬৫ টাকা দরে ২ কেজি মসুর ডাল, ১১০ টাকা দরে ২ লিটার সয়াবিন তেল ও ৫৫ টাকা কেজি দরে ১ কেজি চিনি দেওয়া হয়।

সদর উপজেলা নির্বাহী অফিসার মো. ইয়ামিন হোসেন বলেন, সদর উপজেলার স্বল্প আয় ও সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে পবিত্র ঈদ-উল আজহা উপলক্ষে টিসিবির পণ্য বিক্রি করা হচ্ছে। বৃহস্পতিবার সদর উপজেলার সুহিলপুর, সুলতানপুর ও বাসুদেব ইউনিয়নের ছয়টি স্থানে এই টিসিবির পণ্য বিক্রি করা হচ্ছে। ২৮ জুন পর্যন্ত সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে ও পরে পৌর এলাকায় টিসিবির পণ্য বিক্রয় করা হবে।
উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া জেলার ৯টি উপজেলার ৮৪ হাজার ৩৪৭ জন কার্ডধারীর মধ্যে টিসিবির পণ্য বিক্রয় করা হবে। এর মধ্যে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা ও পৌর এলাকায় ১৬ হাজার ৬৩৮ জন, আখাউড়া উপজেলায় ৪ হাজার ৯৮৫ জন, বাঞ্ছারামপুর উপজেলায় ৯ হাজার ৩২৯ জন, বিজয়নগর উপজেলায় ৬ হাজার ২৪১ জন, আশুগঞ্জ উপজেলায় ৩ হাজার ৩৪০ জন, কসবা উপজেলায় ৮ হাজার ১৬ জন, নবীনগর উপজেলা ও পৌর এলাকায় ১৩ হাজার ৮১২ জন, নাসিরনগর উপজেলায় ১২ হাজার ৭৭৬ জন ও সরাইল উপজেলায় ৯ হাজার ২১০ জন কার্ডধারী ন্যায্যমূল্যে টিসিবির পণ্য পাবেন। জেলার ৯টি উপজেলার ৪০ জন ডিলারের মাধ্যমে এই পণ্য বিক্রি করা হচ্ছে।

শেয়ার করুন »

নিজস্ব প্রতিবেদক »

মন্তব্য করুন »

Men who abuse anabolic steroids risk long-term testicular problems even after they quit best australian steroid site anaboteen anabolic duo