asdsadsadsa যারা সংলাপে এসেছে, তারা নির্বাচনে অংশ নেবে : আমু - Alochitobangladesh
বুধবার, ১০ আগস্ট ২০২২ । ২৬ শ্রাবণ ১৪২৯

যারা সংলাপে এসেছে, তারা নির্বাচনে অংশ নেবে : আমু

অনলাইন ডেস্ক »

নির্বাচন কমিশনের (ইসি) সংলাপে যেসব দল অংশগ্রহণ করেছে তারা সবাই নির্বাচনে অংশগ্রহণ করবে বলে আশা প্রকাশ করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আমির হোসেন আমু।

রবিবার ইসির সঙ্গে সংলাপে অংশ নিয়ে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন। বিকাল ৩টার দিকে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সঙ্গে সংলাপে বসে ইসি। সংলাপে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে ১২ সদস্যের প্রতিনিধি দল অংশ নেয়।

আমু বলেন, আমি বলতে পারি, যারা আপনাদের সঙ্গে সংলাপে এসেছে, তারা যে পথেই হোক না কেন নির্বাচনে কিন্তু যাবে। যদিও কিছু কিছু কারণে তারা কিছু ব্যতিক্রম কথা বলেছে। যারা যারা নির্বাচনে আসতে চাইছে না, সেটা কিন্তু তাদের চিরতরের অভ্যাস। ২০১৪ সালের নির্বাচনে তাদের (বিএনপি) আহ্বানে জাতিসংঘ বাংলাদেশে এসেছিল। জাতিসংঘ তাদের সঙ্গে এবং আমাদের সঙ্গে আলাদা আলাদা বসেছিল। এরপর আমাদের দুই দলকে নিয়ে বসেছিল। কিন্তু তারা কোনো যুক্তি খণ্ডাতে পারেনি। সাংবিধানিক নিয়ম অনুযায়ী যথাসময়ে নির্বাচনটা করতে হবে, সেটা জাতিসংঘসহ বিএনপিকে আমরা বলেছিলাম। আমরা এও বলেছিলাম যে, আপনারা যদি নির্বাচনে আসেন, তাহলে ছয় মাস পরে আমরা আরেকটা নির্বাচন করবো। তবে সাংবিধানিক বাধ্যবাধকতায় এখন নির্বাচনটা করতে হবে।

শেয়ার করুন »

অনলাইন ডেস্ক »

মন্তব্য করুন »

Men who abuse anabolic steroids risk long-term testicular problems even after they quit best australian steroid site anaboteen anabolic duo