asdsadsadsa রণবীর কাপুরের ছবির সেটে অগ্নিকাণ্ড - Alochitobangladesh
বৃহঃস্পতিবার, ১১ আগস্ট ২০২২ । ২৭ শ্রাবণ ১৪২৯

রণবীর কাপুরের ছবির সেটে অগ্নিকাণ্ড

অনলাইন ডেস্ক »

রণবীর কাপুর অভিনীত একটি ছবির সেটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার মুম্বাইয়ের আন্ধেরির চিত্রকূট স্টুডিও সংলগ্ন ডিএন নগরের একটি দোকানে প্রথমে আগুন লাগে। মুহূর্তের মধ্যে কালো ধোঁয়ায় ঢেকে যায় চারদিক। আগুন ছড়িয়ে পড়ে স্টুডিওতেও। ওই স্টুডিওতেই শুক্রবার লাভ রঞ্জনের ছবির একটি গানের শুটিংয়ের কথা ছিল।

অগ্নিকাণ্ডের সময় সেটে উপস্থিত ছিলেন না রণবীর এবং শ্রদ্ধা কাপুর। তবে সেসময় শটের মধ্যেই ছিলেন সানি দেওলের ছেলে রাজবীর। অল্পের জন্য প্রাণে বাঁচেন তিনি। আগুন দেখে আতঙ্কিত হয়ে পড়েন কলাকুশলীরা। শুটিং ফ্লোর ছেড়ে বাইরে বের হওয়ার হুড়োহুড়ি পড়ে যায়। দৌড়াদৌড়ি করে সেট ছেড়ে বের হন আতঙ্কিতরা। তবে কারও হতাহতের খবর পাওয়া যায়নি।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট। শুরু হয় আগুন নেভানোর কাজ। তবে কীভাবে শুটিং ফ্লোরে আগুন লাগল, তা জানা যায়নি। অগ্নিকাণ্ডের কারণ অনুসন্ধান চলছে।
এই প্রথমবার লাভ রঞ্জনের সঙ্গে কাজ করছেন রণবীর কাপুর। শ্রদ্ধা কাপুরের সঙ্গে এবার জুটি বাঁধবেন তিনি। বহুদিন ধরে চলছে ছবির শুটিং। সম্প্রতি ছবির শুটিংয়ে স্পেনেও গিয়েছিল গোটা টিম। নেটদুনিয়ায় তার কিছু ঝলক ভাইরালও হয়। শুক্রবার ছবির একটি গানের শুটিং হওয়ার কথা ছিল। তবে ছবির নাম এখনো স্থির হয়নি।

শেয়ার করুন »

অনলাইন ডেস্ক »

মন্তব্য করুন »

Men who abuse anabolic steroids risk long-term testicular problems even after they quit best australian steroid site anaboteen anabolic duo