রবিবার, ১৭ অক্টোবর ২০২১ । ২ কার্ত্তিক ১৪২৮
Dating App

শরীয়তপুরে মুক্তিযোদ্ধার কাছে চাঁদা দাবি সাবেক ইউপি সদস্যের,থানায় ডায়েরী।

মাদারীপুর প্রতিনিধি »

শরীয়তপুরে এক মুক্তিযোদ্ধার কাছে চাঁদা দাবি করেছে সাবেক ইউপি সদস্য থানায় সাধারণ ডায়েরী ।জানা যায় শরীয়তপুর সদর উপজেলার চন্দপুর গ্রামের মুক্তিযোদ্ধা শওকত খানের কাছে দাবি করেছে সাবেক ইউপি সদস্য সোবাহান মাদবর। এ ব্যাপারে মুক্তিযোদ্ধা শওকত খান ২৭ আগষ্ট পালং থানায় একটি সাধারণ ডায়েরী করেন। অভিযোগ সূত্রে জানা যায়, মু্িক্তযোদ্ধা শওকত খানের কাছে সোবাহান মাদবর ও লোকজন ১৩ আগষ্ট রায়পুর বাজারের দোকান থেকে বাড়ি ফেরার পথে তার গতিরোধ করে চাদা দাবি করে আর চাদা না দিলে তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দিবে। নিয়মিত চাদা না দিলে তার জমির থেকে বালু উত্তোলন করে নেয়া সহ তার পরিবারের উপর হামলা চালানো হবে। পরে নিরাপত্তার কথা চিন্তা করে মুক্তিযোদ্ধা শওকত খান পালং থানায় একটি সাধারণ ডায়েরী করেন। অভিযোগকারী মুক্তিযোদ্ধা তার নিরাপত্তার জন্য যথযথ ব্যবস্থা গ্রহনসহ দোষীদের বিচারের আওতায় আনার দাবি জানান।
এ ব্যাপারে জানতে চাইলে মুক্তিযোদ্ধা শওকত খান জানান,আমি একজন মুক্তিযোদ্ধা। দেশের জন্য জীবন বাজি রেখে সংগ্রাম করেছি। সাবেক মেম্বার সোবাহান মাদবর শুধু আমাকেই না অনেককেই হয়রানী করে চাদা আদায় করেছে। এছাড়াও সে মাদক,জুয়া,শালিসির নামে টাকা খাওয়া সহ নানা অপকর্মে লিপ্ত। তার কারনে এলাকার মানুষ অতিষ্ঠ। আমি প্রশাসনের কাছে এর সঠিক সমাধান ও বিচার দাবি করি।

শেয়ার করুন »

মাদারীপুর প্রতিনিধি »

মন্তব্যসমূহ »

  1. পালং থানা প্রশাসনকে অনুরোধ করছি বীর মুক্তিযোদ্ধা শওকত খানের সাধারণ ডায়েরিকে গুরুত্বের সাথে নিয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণ করার জন্য।

মন্তব্য করুন »