শাজাহানপুরে সিসি ক্যামেরা লাগিয়ে মাদক ব্যবসা - Alochitobangladesh
শনিবার, ২১ মে ২০২২ । ৭ জ্যৈষ্ঠ ১৪২৯
Dating App

শাজাহানপুরে সিসি ক্যামেরা লাগিয়ে মাদক ব্যবসা

নিজস্ব প্রতিবেদক »

বগুড়ার শাজাহানপুরে পুলিশের গ্রেফতার এড়াতে বসতবাড়িতে সিসি ক্যামেরা লাগিয়ে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলেন মোমিনুল ইসলাম ওরফে শাওন (৩২) নামে এক মাদক ব্যবসায়ী।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ডোমনপুকুর টিকাদারপাড়া মাদক ব্যবসায়ী মোমিনুল ইসলাম ওরফে শাওনের বাড়িতে অভিযান চালিয়ে ৮’শ পিচ ইয়াবাসহ তাকে গ্রেফতার করে থানা পুলিশ। গ্রেফতারকৃত মোমিনুল ইসলাম ওরফে শাওন ওই গ্রামের মৃত আ. সামাদ আলীর ছেলে।

এ সময় মাদক বেচাকেনার কাজে ব্যবহৃত ৪টি মোবাইল ফোন, ১টি সিসি ক্যামেরা, ১টি মোটরসাইকেলসহ ১৩ হাজার ৬০০ টাকা জব্দ করা হয়।
থানার এস আই হাফিজুর রহমান জানান, মাদক ব্যবসায়ী শাওন গ্রেফতার এড়ানোর জন্য বসত বাড়ির চারপাশে সিসি ক্যামেরা স্থাপন করে কৌশলে মাদকসেবীদের নিকট খুচরা ও পাইকারী মাদক বিক্রয় করে আসছিল।
গোপন সংবাদের ভিত্তিতে রাতে অভিযানে সিসি ক্যামেরায় পুলিশের উপস্থিতি টের পেয়ে শাওন কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে আটক করা হয়। পরে স্থানীয় এলাকাবাসীর উপস্থিতিতে ধৃত আসামির দেহ তল্লাশি করে ৬০০ পিস ইয়াবা ও বিক্রির ১৩ হাজার ৬’শ টাকা উদ্ধার করা হয়। তল্লাশি করে তার বসত বাড়িতে আরও ২০০ পিস ইয়াবা পাওয়া যায়।

শাজাহানপুর থানার পুলিশ পরিদর্শক আব্দুর রউফ জানান, আটক ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন »

নিজস্ব প্রতিবেদক »

মন্তব্য করুন »

Men who abuse anabolic steroids risk long-term testicular problems even after they quit best australian steroid site anaboteen anabolic duo