শাহজালাল বিমানবন্দরে ৮টি স্বর্ণবারসহ যাত্রী আটক - Alochitobangladesh
শনিবার, ২৫ জুন ২০২২ । ১১ আষাঢ় ১৪২৯
Dating App

শাহজালাল বিমানবন্দরে ৮টি স্বর্ণবারসহ যাত্রী আটক

অনলাইন ডেস্ক »

ঢাকায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আজ বৃহস্পতিবার সকাল ৯ টা ৫ মিনিটে বাংলাদেশ বিমানের ফ্লাইট নং BG-148 এ ৮ টি স্বর্ণবার সহ নুরুননাহার (বোর্ডিং কার্ড অনুসারে) নামের এক যাত্রীকে আটক করেছেন কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর এর কর্মকর্তারা।

সংশিষ্ট সূত্র জানিয়েছে, কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালকের নিকট গোপন সংবাদ আসে যে দুবাই থেকে আগত দুবাই-চট্টগ্রাম-ঢাকা রুটের বাংলাদেশ বিমানের ফ্লাইট নং BG-148 এ চট্টগ্রাম থেকে ওঠা একজন যাত্রী চোরাচালানকৃত স্বর্ণ বহন করছে।

এই খবরের ভিত্তিতে আব্দুল মান্নান মজুমদার, সহকারী পরিচালক, কাস্টমস গোয়েন্দা ও তদন্ত সার্কেল, হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এর নেতৃত্বে কাস্টমস গোয়েন্দার একটি দল লোকাল টার্মিনালের বিভিন্ন পয়েন্টে অবস্থান করে। বোর্ডিং ব্রিজ অতিক্রম কালে সন্দেহভাজন ব্যক্তিকে শনাক্ত করা হয়।
পরবর্তীতে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে সে রেক্টামে স্বর্ণ বহন করছে বলে গোয়েন্দা দলকে জানায়। এরপর স্বর্ণের উপস্থিতি নিশ্চিত হওয়ার জন্য তার বডি এক্সরে করানো হয়। এতে চারটি স্বর্ণের মতো বস্তুর অস্বিত্ব পাওয়া যায়। যাত্রীর কাছে প্রাপ্ত চারটি প্যাকেটে মোট ৮ টি স্বর্ণবার পাওয়া যায় যার ওজন ৯৩২ গ্রাম এবং বাজার মূল্য আনুমানিক ৬৫,২৪,০০০ টাকা (পঁয়ষট্টি লাখ চব্বিশ হাজার টাকা মাত্র)।

অভিযুক্ত যাত্রী নুরুননাহারের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইন ১৯৭৪ এবং ‘দি কাস্টমস এক্ট ১৯৬৯’-এর বিধান অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে এবং তাকে বিমানবন্দর থানায় সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন »

অনলাইন ডেস্ক »

মন্তব্য করুন »

Men who abuse anabolic steroids risk long-term testicular problems even after they quit best australian steroid site anaboteen anabolic duo