সংবাদ সম্মেলনে দাঁড়িয়ে থাকা নিয়ে যা বললেন সাবিনা - Alochitobangladesh
শনিবার, ০১ অক্টোবর ২০২২ । ১৬ আশ্বিন ১৪২৯
Dating App

সংবাদ সম্মেলনে দাঁড়িয়ে থাকা নিয়ে যা বললেন সাবিনা

অনলাইন ডেস্ক »

নেপালকে হারিয়ে দেশে ফেরা সাফজয়ী নারী দল বুধবার ছাদখোলা বাসে চার ঘণ্টার ট্রফি প্যারেড শেষে বাফুফে ভবনে যায়। সেখানে সংবাদ সম্মেলনের শুরুতে চেয়ারে বসেই কথা বলেন অধিনায়ক সাবিনা খাতুন ও কোচ গোলাম রব্বানী ছোটন। কিন্তু একটা পর্যায়ে পেছনে গিয়ে দাঁড়ানো বাংলাদেশ নারী দলের এ দুজন গুরুত্বপূর্ণ সদস্য আর বসেননি। যা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তুমুল সমালোচনা শুরু হয়।

অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন অধিনায়ক সাবিনা খাতুন। তার অনুরোধ, সবাই যেন এটা নিয়ে ইতিবাচক থাকেন। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্টে সাবিনা লিখেছেন, ‘আমার বিনীত অনুরোধ, এটাকে কেউ নেতিবাচক দৃষ্টিতে দেখবেন না। নেতিবাচক চোখে দেখে দয়া করে আমাদের জীবনের সেরা দিনটি নষ্ট করবেন না। আসুন সবাই ইতিবাচক হই এবং উপভোগ করি। শুধু বলতে চাই, আমরা আপনাদের ভালোবাসি।’

এদিকে, গতকাল গলায় ফুলের মালা দিয়ে ও মিষ্টিমুখ করিয়ে বাংলাদেশের অদম্য মেয়েদের বরণ করে নেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এবং বাফুফের কর্মকর্তারা। গতকাল দুপুর ১টা ৪৫ মিনিটে ঢাকায় অবতরণ করে সাফজয়ী নারী ফুটবল দল।
ইউরোপিয়ান ফুটবল চ্যাম্পিয়নদের মতোই বরণ করা হয় সাবিনা খাতুনদের। বিমানবন্দরের ভিআইপি টার্মিনালের গেটেই তাদের জন্য অপেক্ষায় ছিল ‘চ্যাম্পিয়ন’ লেখা দ্বিতল ছাদখোলা বাস, সাথে ব্যান্ডদল। তারা ঢাক-ঢোল বাজিয়ে চারপাশ কাঁপিয়ে তোলেন। হাজার হাজার ফুটবলপ্রেমী ফুল হাতে নিয়ে দাঁড়িয়ে থাকেন লাইন ধরে।

শেয়ার করুন »

অনলাইন ডেস্ক »

মন্তব্য করুন »

Men who abuse anabolic steroids risk long-term testicular problems even after they quit best australian steroid site anaboteen anabolic duo