asdsadsadsa সব সংকটের দেশ সচিব-মন্ত্রী-আমলাদের কারণেই : মোমিন মেহেদী - Alochitobangladesh
বুধবার, ১০ আগস্ট ২০২২ । ২৬ শ্রাবণ ১৪২৯

সব সংকটের দেশ সচিব-মন্ত্রী-আমলাদের কারণেই : মোমিন মেহেদী

আলোচিত বাংলাদেশ ডেস্ক »

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, আনারকলিকে দেশে দ্বিতীয়বারের মত ফেরত আনার ঘটনাই প্রমাণ করে যে, গ্যাস-বিদ্যু-তেল-অর্থসহ সব সংকটের দেশ সচিব-মন্ত্রী-আমলাদের কারণেই হয়েছে।

প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদের আরোগ্য কামনায় আলোচনা ও দোয়া সভায় তিনি উপরোক্ত কথা বলেন। ৩ আগস্ট সকাল ১০ টায় সেগুন বাগিচাস্থ একটি মিলনায়তনে অনুষ্ঠিত সভায় এসময় তিনি বীরমুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আজাদের জন্য নেতাকর্মীদের পাশাপাশি সবাইকে দোয়া-প্রার্থণার করার আহবান জানানোর পর বলেন, আমলা আর মন্ত্রী-এমপিদের আয়েশিজীবনের কারণে সবসংকটের দেশে পরিণত হয়েছে বাংলাদেশ। স্বাধীনতার ৫১ বছর পর এসে শুধুমাত্র সুপরিকল্পনার অভাবে বাংলাদেশে সংকট বারবার ঘুরেফিরে এসেছে। যে দেশে বিদ্যুতের কোন নিশ্চিত ভবিষ্যত নেই, সেই দেশে মেট্রোরেল কেবল হাস্যকরই নয়; বেদনারও।

সভায় প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা প্রমুখ বক্তব্য রাখেন। নেতৃবৃন্দ এসময় আনারকলিসহ বিভিন্ন দেশে অবস্থানকারী সকল রাষ্ট্রিয় কর্মকর্তা-কর্মচারির অর্থ-বিত্ত-সম্পদের খোঁজ নিতে দুদককর্তাদের প্রতি আহবান জানান।

শেয়ার করুন »

আলোচিত বাংলাদেশ ডেস্ক »

মন্তব্য করুন »

Men who abuse anabolic steroids risk long-term testicular problems even after they quit best australian steroid site anaboteen anabolic duo