সাংবাদিক সঞ্জয় দাস লিটুর ওপর হামলা - Alochitobangladesh
শনিবার, ০১ অক্টোবর ২০২২ । ১৬ আশ্বিন ১৪২৯
Dating App

সাংবাদিক সঞ্জয় দাস লিটুর ওপর হামলা

জেলার খবর »

পটুয়াখালীর জ্যেষ্ঠ সাংবাদিক সঞ্জয় দাস লিটুর ওপর সন্ত্রাসী হামলা হয়েছে। মঙ্গলবার রাতে পটুয়াখালী ব্রিজের উত্তরপাড় শিয়ালীবাজারে ঢাকা থেকে পটুয়াখালীর উদ্দেশ্যে ছেড়ে যাওয়া মেঘনা পরিবহনের বাসে এ হামলার ঘটনা ঘটে। সাংবাদিক লিটু টেলিভিশন চ্যানেল নিউজ ২৪ ও বাংলাদেশ প্রতিদিনের পটুয়াখালী জেলা প্রতিনিধি।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকায় একটি কর্মসূচি শেষে মঙ্গলবার বিকালে লিটু মেঘনা পরিবহনের একটি বাসে পটুয়াখালী রওনা হন। এ সময় একজন সন্ত্রাসী তাকে অনুসরণ করে এবং পটুয়াখালীর কাছাকাছি পৌঁছালে তার ওপর হামলা করে পালিয়ে যায়। পরে বরগুনার একজন সাংবাদিক তাকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

সাংবাদিক লিটুর ওপর হামলার নিন্দা জানিয়েছেন পটুয়াখালী জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীরা। তারা অবিলম্বে হামলায় প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িতদের খুঁজে বের করে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।
পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান বলেন, আমরা আহত সাংবাদিকের খোঁজ-খবর নিয়েছি। হাসপাতালে ফোর্সসহ আমি তার কথা শুনেছি। প্রাথমিক তথ্যের ভিত্তিতে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ ও ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করতে কাজ শুরু করেছি।

শেয়ার করুন »

জেলার খবর »

মন্তব্য করুন »

Men who abuse anabolic steroids risk long-term testicular problems even after they quit best australian steroid site anaboteen anabolic duo