asdsadsadsa সিলেটে করোনায় একজনের মৃত্যু - Alochitobangladesh
বৃহঃস্পতিবার, ১১ আগস্ট ২০২২ । ২৭ শ্রাবণ ১৪২৯

সিলেটে করোনায় একজনের মৃত্যু

অনলাইন ডেস্ক »

সিলেটের প্রথম করোনা ডেডিকেটেড হাসপাতাল শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে আরও একজনের প্রাণহানি হয়েছে। এবার করোনা কেড়ে নিয়েছে সাবেক এক শিক্ষকের প্রাণ। গত শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে অধ্যাপক বিশ্বনাথ দে (৮৩) নামের সাবেক এই শিক্ষক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

অধ্যাপক বিশ্বনাথ দে সিলেটের মদন মোহন কলেজের অর্থনীতি বিভাগের প্রধান ছিলেন। তিনি নগরীর করেরপাড়ার বাসিন্দা।

হাসপাতালের আবাসিক কর্মকর্তা (আরএমও) মো. মিজানুর রহমান জানান, স্বাস্থ্যবিধি মেনে অধ্যাপক বিশ্বনাথ দে’র সৎকার করা হয়েছে।
এদিকে, স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয় সূত্র জানিয়েছে- গতকাল শনিবার সকাল ৮টা থেকে পূর্ববর্তী ২৪ ঘন্টায় সিলেট বিভাগের আরও ১৪ জনের শরীরে করোনাভাইরাস সনাক্ত হয়েছে। এর মধ্যে সিলেট জেলার ৫ জন, হবিগঞ্জের ২ জন ও মৌলভীবাজারের ২ জন। এছাড়াও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।
সিলেটে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন মোট ৬৭ হাজার ৪৫২ এবং করোনামুক্ত হয়েছেন ৬৫ হাজার ৬৯৫ জন। আর এ পর্যন্ত বিভাগে করোনা কেড়ে নিয়েছে মোট ১ হাজার ২৪৪ জনের প্রাণ। এর মধ্যে সিলেট জেলায় ৯২৫, সুনামগঞ্জে ৭৫, হবিগঞ্জে ৪৯ ও মৌলভীবাজারে ৭২ জন। এছাড়া সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন১২ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে।

শেয়ার করুন »

অনলাইন ডেস্ক »

মন্তব্য করুন »

Men who abuse anabolic steroids risk long-term testicular problems even after they quit best australian steroid site anaboteen anabolic duo