‘আওয়ামী লীগ শত চেষ্টা করেও আগামী নির্বাচন নিজেদের অধীনে করতে পারবে না’

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগ শত চেষ্টা করেও আগামীতে এককভাবে নিজেদের অধীনে সাজানো নির্বাচন করতে পারবে না বলে মন্তব্য করে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক আব্দুস সালাম বলেছেন, এ দেশের জনগণ এই আওয়ামী লীগ সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না। এই আওয়ামী সরকারের বিদায়ের জন্য জনগণ অপেক্ষার প্রহর গুনছে।

আব্দুস সালাম বলেন, আগামী ১৭ ফেব্রুয়ারি রাজধানী ঢাকার পদযাত্রায় জনবিস্ফোরণ ঘটবে।
ঢাকার জনগণ রাজপথে নেমে আসবে। সেদিন আর বেশী দূরে নয়, তখন এ সরকার পালাবার পথও খুঁজে পারে না।

বুধবার সন্ধ্যায় নয়াপল্টনের ভাসানী ভবন মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির এক প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন।
আগামী ১৭ ফেব্রুয়ারি শুক্রবার দুপুর ২টায় গ্যাস ও বিদ্যুৎ এর দাম কমানোসহ বিএনপির ১০ দফা দাবিতে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির আওতায় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে পদযাত্রা কর্মসূচি সফল করার লক্ষ্যে এ প্রস্ততি সভা অনুষ্ঠিত হয়।

মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুর সঞ্চালনায় তার বক্তব্যে বিএনপির পদযাত্রা কর্মসূচিতে দলীয় নেতা-কর্মীসহ ঢাকাবাসীকে অংশ নেয়ার আহ্বান জানান। তিনি বলেন, ঐক্যবদ্ধ গণআন্দোলনের মাধ্যমে এ আওয়ামী দুঃশাসনের পতন ঘটাতে হবে। আন্দোলনের ডাক আসা মাত্র দলের নেতাকর্মীদের রাজপথে থাকতে হবে।

প্রস্তুতি সভায় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটি ও ঢাকা মহানগরীর সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেন, সামনে সরকার পতনের কঠিন আন্দোলন কর্মসূচি আসছে। এই আন্দোলনকে বেগবান করতে রাজধানী ঢাকাকে আন্দোলনের কেন্দ্রবিন্দু হিসেবে গড়ে তোলা হবে।

সভায় মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নবী উল্লাহ নবী, ইউনুস মৃধা, মো. মোহন, মোশাররফ হোসেন খোকন, আব্দুস সাত্তার, মনির হোসেন চেয়ারম্যান, মহানগর সদস্য ও নিউমার্কেট থানা বিএনপির সাবেক সভাপতি এ্যাড মকবুল হোসেন সরদার, সদস্য হাজী মো. নাজিম, সাবেক কাউন্সিলর লিয়াকত আলীসহ মহানগর দক্ষিণ বিএনপির আওতাধীন বিভিন্ন থানা বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights