আসন্ন বিশ্বকাপের ভিসার তালিকায় আছেন যে ৩০ ক্রিকেটার

অনলাইন ডেস্ক

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ৩০ ক্রিকেটারের ভিসা করাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে বিশ্বকাপের এবারের আসর।

বৃহস্পতিবার ভিসা কার্যক্রম সারতে মিরপুর থেকে টিম বাসে ক্রিকেটাররা যান আমেরিকান দূতাবাসে। সেখানেই ফিঙ্গার প্রিন্টের কাজ সম্পন্ন করা হবে। টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে যেসব ক্রিকেটাররা ভাবনায় রয়েছেন তাদের বায়োমেট্রিক সম্পন্ন করে রাখছে বিসিবি।

আমেরিকার ভিসা সম্পন্ন করার জন্য এদিন দেখা মিলে আলিস আল ইসলাম, মাহমুদউল্লাহ রিয়াদ,তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, তানভীর ইসলাম, জাকির হাসান, জাকের আলী, হাসান মাহমুদ, তানজিদ তামিম, শরিফুল ইসলাম, তাওহিদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, শেখ মাহেদী হাসান, নাঈম শেখ, শামীম হোসেন, মুস্তাফিজুর রহমান, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, তাসকিন আহমেদ ও রিশাদ হোসেনদের।
আগে থেকেই আমেরিকার ভিসা থাকায় নতুন করে করতে হচ্ছে না মোহাম্মদ সাইফউদ্দিন, সাকিব আল হাসান, নুরুল হাসান সোহান, এনামুল হক বিজয় ও সৌম্য সরকারদের।

টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসরে ২০ দল অংশগ্রহণ করবে। মোট ম্যাচ হবে ৫৫টি। ১ জুন থেকে ২৯ জুন পর্যন্ত চলবে এই আসর।

আসন্ন বিশ্বকাপে বাংলাদেশ খেলবে ডি গ্রুপে। নেপাল, নেদারল্যান্ডসের পাশাপাশি টাইগারদের লড়তে হবে শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকার মতো দলের বিপক্ষে। ৮ জুন নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে টাইগাররা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights