‘ইন্ডিয়ান টু’ নিয়ে নতুন ইতিহাস তৈরির অপেক্ষায় কমল

অনলাইন ডেস্ক

তামিল সিনেমা ‘ইন্ডিয়ান টু’ মুক্তির পর নানা দিক থেকে রেকর্ড ভেঙে নতুন ইতিহাস তৈরি করবে বলে আশা করেছেন ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতা কমল হাসান।

পিংকভিলা লিখেছে, এ সিনেমার একটি প্রচার অনুষ্ঠানে ‘ইন্ডিয়ান টু’র অভিনেতা বলেন, তিনি মনে করেন সিনেমাটি ‘দারুণ কিছু একটা’ হয়ে উঠবে। বলেন, “সেন্সর বোর্ডের কর্তাব্যক্তিরা সাধারণত সিনেমা নিয়ে বেশি কথাবার্তা বলেন না। কিন্তু তারাও এই কাজটির প্রশংসা করেছেন।”

আড়াইশ কোটি রুপি বাজেটের ‘ইন্ডিয়ান টু’ তে কমলের সঙ্গে অভিনয় করেছেন রাকুল প্রীত সিং, কাজল আগারওয়ালসহ আরও অনেকে। সিনেমাটটি পরিচালনা করেছেন এস শংকর, চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজে। আর সংগীত পরিচালনা করেছে অনিরুদ্ধ রবিচন্দ্র।
এই তামিল সিনেমাটির প্রথম কিস্তি মুক্তি পায় ১৯৯৬ সালে। এরপর কমল নিজে চেয়েছিলেন এর দ্বিতীয় পর্ব করতে। অভিনেতার সেই ইচ্ছা পূরণে সময় লেগে গেল আড়াই দশকের বেশি।

২০১৯ সালে ‘ইন্ডিয়ান টু’র শুটির শুরু হলেও এরপরে কাজ বন্ধ হয়ে যায় ২০২০ সালের কোভিড মহামারীতে। এছাড়া শুটিংয়ের সময় চেন্নাইয়ের একটি স্টুডিওতে ক্রেন ভেঙে পড়ে মৃত্যু হয় সহকারী পরিচালক কৃষ্ণসহ তিনজনের, আহত হয়েছিলেন অন্তত ১০ জন। ওই দুর্ঘটনার জন্যেও শুটিং বন্ধ ছিল অনেকদিন। তারপর শুটিংসহ অন্যান্য কাজ শেষে সিনেমাটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে।

সংবাদ সম্মেলনে কমল বলেন, ‘ইন্ডিয়ান থ্রি’র অপেক্ষায় রয়েছেন তিনি। তাহলে কী দ্বিতীয় কিস্তি ভালো হয়নি? সংবাদ সম্মেলনে এই প্রশ্নে কমল বলেন, “‘সাম্বর, রসম (দক্ষিণ ভারতীয় খাবার) ভালো খাবার। কিন্তু সবাই অপেক্ষা করেন পায়েস খাওয়ার জন্য। আমিও সেটাই বোঝাতে চেয়েছি। ‘ইন্ডিয়ান টু’ অবশ্যই ভালো। আমাদের সবার এত পরিশ্রম আছে এই সিনেমায়। ‘ইন্ডিয়ান থ্রি’ও ততটাই ভালো হবে বলে আমি মনে করছি।”

‘ইন্ডিয়ান টু’ মুক্তি পাবে আগামীকাল ১২ জুলাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights