এক কেজি স্বর্ণসহ গ্রেফতার রুস্তম রিমান্ডে

অনলাইন ডেস্ক

ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে এক কেজি স্বর্ণসহ গ্রেফতার মো. রুস্তম আলীর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ শনিবার তাকে আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তাকে ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন তদন্ত কর্মকর্তা বিমানবন্দর থানার উপ-পরিদর্শক আজিজুর তালুকদার।

আবেদনের পরিপ্রেক্ষিতে তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেদী হাসানের আদালত।
এর আগে শুক্রবার সন্ধ্যায় রুস্তম আলীকে বিমানবন্দর থেকে আটক করা হয়। তখন তার কাছ থেকে ছয়টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। এগুলোর ওজন ৬৯৬ গ্রাম। তাছাড়া আরও ৩৪০ গ্রাম ওজনের স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা করে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, আসামি রুস্তম আলী বিমানবন্দরের টাওয়ার বিল্ডিংয়ের সামনে ঘোরাঘুরি করা অবস্থায় সাদা পোশাকে দায়িত্বরত এপিবিএনের গোয়েন্দা সদস্যদের সন্দেহ হয়। তখন তাকে চ্যালেঞ্জ করলে তিনি অপ্রাসঙ্গিক উত্তর দিতে থাকেন। পরে তাকে আটক করে বিমানবন্দরে এপিবিএনের অফিসে নিয়ে আসা হয়। এরপর বিস্তারিত জিজ্ঞাসাবাদে তার কাছে স্বর্ণ থাকার বিষয়টি স্বীকার করেন তিনি। তখন তাকে তল্লাশি করা হলে তার সঙ্গে থাকা ব্যাগ থেকে ৬টি গোল্ডবার (ওজন ৬৯৬) এবং ৩৫৫ গ্রাম স্বর্ণালঙ্কারসহ মোট ১০৫১ গ্রাম বা এক কেজি ৫১ গ্রাম স্বর্ণ উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights