কালুখালীতে চাঁদাবাজি মামলায় যুবলীগের সভাপতি কারাগারে

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীর কালুখালীতে চাঁদাবাজি মামলায় রতনদিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. খলিল ফকিরকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১১ জুলাই) দুপুরে কালুখালী থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করে কালুখালী থানা পুলিশ। বুধবার (১২ জুলাই) গ্রেফতারকৃত মো. খলিল ফকিরকে আদালতে প্রেরণ করলে বিজ্ঞ আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. ইকবাল হোসেন তাকে কারাগারে প্রেরণ করেন।

যুবলীগ নেতাকে কারাগারে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন রাজবাড়ীর কোর্ট ইন্সেপেক্টর মো. মনিনুল ইসলাম। তিনি বলেন, কালুখালীতে চাঁদাবাজি মামলায় মো. খলিল ফকির নামে এক আসামীর জামিন আবেদন নামঞ্জুর করে আদালতে প্রেরণ করেছেন আদালত।

মামলার এজাহার সূত্রে জানা যায়, কালুখালী উপজেলার মাধবপুর গ্রামে মোছা. রুবি আক্তার তার স্বামীর বাড়িতে একটি পারিবারিক সমস্যার মধ্যে পড়েন। বাদিনীর চাচা আফজাল মোল্লা বিষয়টি সমাধানের জন্য ইউনিয়ন যুবলীগের সভাপতি খলিল ফকিরের সহায়তা কামনা করেন। খলিল সেই সমস্যা সমাধানের সুযোগে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন মোছা. রুবি আক্তারের কাছে। চাঁদার টাকা পরিশোধে বারবার তাগিদ দেন এবং ভয়ভীতি প্রদর্শন করেন। পরে রুবি বাদি হয়ে কালুখালী থানায় একটি মামলা দায়ের করেন।
কালুখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রাণবন্ধু বিশ্বাস বলেন, বাদি যুবলীগের প্রভাব খাটিয়ে বিভিন্ন ধরণের অপকর্ম করে আসছিল। দীর্ঘদিন প্রভাব বিস্তার করে এলাকায় চাঁদাবাজি করে আসছিল। মামলার প্রেক্ষিতে মঙ্গলবার তাকে গ্রেফতার করেছি। বুধবার আমরা তাকে আদালতে প্রেরণ করে সাতদিনের রিমান্ডের আবেদন করেছি। জেলা যুবলীগের সভাপতি মো. শওকত হাসান বলেন, বিষয়টি আমাদের জন বিব্রতকর। আমরা বিষয়টি পর্যবেক্ষণ করছি। অভিযোগ সত্য হলে আমরা সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights