কিশোরীকে কুপিয়ে হত্যার ঘটনায় আটক ১

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় সুমাইয়া আক্তার সেতু নামে ১৪ বছর বয়সী কিশোরীকে কুপিয়ে হত্যার ঘটনায় পলাতক আসামিকে আটক করেছে পুলিশ। আটককৃত আসামির নাম মঞ্জুর আলী সাগর। আসামি এবং হত্যাকান্ডের শিকার কিশোরী সম্পর্কে শালি-দুলাভাই। বাতকবিতন্ডার জেরে দুলাভাইয়ের ধারালো অস্ত্রের এলোপাতাড়ি কুপে ঘটনাস্থলেই মারা যান শালী সুমাইয়া আক্তার সেতু।

বুধবার বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার মো. নাইমুল হক। তিনি বলেন, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডের কথা স্বীকার করেছে আটক আসামি। আসামিকে আদালতে পাঠানো হয়েছে বলে জানান এসপি।

প্রেস ব্রিফিংকালে পুলিশ সুপার আরোও বলেন, হত্যাকান্ডের ঘটনায় গত মঙ্গলবার নিহত কিশোরীর বাবা আবদুর রহমান মিয়া বাদী হয়ে মাটিরাঙ্গা থানায় অজ্ঞাত আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার অভিযোগের ভিত্তিতে তথ্য প্রযুক্তির ব্যবহার ও ঘটনাস্থল থেকে উদ্ধার হওয়া মোবাইল ফোন, মোটরসাইকেলের সুত্র ধরে ২৪ ঘন্টা না পেরোতেই ঘটনার সাথে প্রত্যক্ষভাবে জড়িত আসামি মঞ্জুর আলী সাগরকে রাত আড়াইটার দিকে মাটিরাঙ্গা বাজার থেকে গ্রেফতার করা হয়। আরও কেউ জড়িত আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে।
উল্লেখ্য,গত ১৬ জানুয়ারি রাত সাড়ে ৭টার দিকে মাটিরাঙ্গা উপজেলার খেদাছড়া আমবাগান এলাকার নিজ ঘরে খুন হোন কিশোরীর সুমাইয়া আক্তার সেতু। ঘটনার সময় কিশোরী বাড়িতে একাই ছিলো। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে মাটিরাঙ্গা থানা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights