খোঁজ মিলেছে ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সেই স্বতন্ত্রপ্রার্থীর

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

নিখোঁজ ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে উপ-নির্বাচনের অন্যতম প্রতিদ্বন্দ্বীপ্রার্থী আবু আসিফের সন্ধান মিলেছে। নির্বাচনের পাঁচদিন আগে তিনি বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়েছিলেন। তার পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় সন্ধান করলেও খোঁজ মেলেনি। নির্বাচন শেষ হওয়ার পরদিন বৃহস্পতিবার দুপুরে তার সন্ধান মিলেছে।

আবু আসিফ উপজেলা বিএনপির সাবেক সভাপতি এবং আশুগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন। দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচনে অংশ নেওয়ায় দল থেকে তাকে বহিষ্কার করে কেন্দ্রীয় বিএনপি।

ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন জানান, আবু আসিফ নিখোঁজ থাকায় তার স্ত্রী থানায় সাধারণ ডায়েরি করেছিলেন। এ বিষয়ে খোঁজ নিতে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি আসিফের সন্ধান পাওয়ার বিষয়টি জানিয়েছেন।
পুলিশ সুপার আরও বলেন, তদন্তের জন্য তার পরিবারের সাথে যোগাযোগ করা হলে স্ত্রী মেহেরুন্নেছা জানিয়েছেন, আবু আসিফকে পাওয়া গেছে। পুলিশ সুপার জানান, তিনি ঢাকার বসুন্ধরার বাসভবনে রয়েছেন। দ্রুত ব্রাহ্মণবাড়িয়ায় এসে বিস্তারিত জানাবেন। তিনি আসার পর তাকে আমরা জিজ্ঞাসাবাদ করে বুঝতে পারব প্রকৃত ঘটনা কি হয়েছিল।

প্রসঙ্গত, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচনে স্বতন্ত্রপ্রার্থী হিসেবে মোটরগাড়ি প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নেওয়া আবু আসিফ আহমদ গত ২৭ জানুয়ারি সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। গত ৩১ জানুয়ারি বিকালে তার স্ত্রী মেহেরুন্নেছা স্বামীর সন্ধানে প্রধান নির্বাচন কমিশনের কাছে লিখিত আবেদন করেন। পরে তিনি আশুগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন।বি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights