গাজীপুরে পোশাক শ্রমিকের লাশ উদ্ধার, স্বামী পলাতক

গাজীপুর প্রতিনিধি

গাজীপুর সিটি করপোরেশনের বাসন থানার ইসলামপুর এলাকা থেকে এক নারী পোশাক শ্রমিকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে ওই নারীর স্বামী পলাতক রয়েছেন।

নিহত শেখা বেগম (৩৫) ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার কাটাখালি গ্রামের সরোয়ার হোসেনের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গাজীপুর সিটি করপোরেশনের ইসলামপুর এলাকায় স্বামী-স্ত্রী পরিচয়ে স্থানীয় শামসুর রহমানের বাসা ভাড়া নেন শেখা বেগম। ওই বাড়িতে ভাড়ায় বসবাস করে আশুলিয়ায় একটি পোশাক কারখানায় কাজ করতেন শেখা বেগম। মঙ্গলবার সকালে পাশের বাড়ির ভাড়াটিয়ারা তার কক্ষ থেকে পচা গন্ধ বের বুঝতে পেরে তারা পুলিশে খবর দেয়। খবর পেয়ে দুপুর একটার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সিটকিনি লাগানো ঘর থেকে শেখা বেগমের অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) বাসন থানার ওসি আবু সিদ্দিক জানান, ধারণা করা হচ্ছে, ২/৩ দিন আগে শেখা বেগমকে তার স্বামী মেরে বাইরে থেকে রুমের দরজা আটকিয়ে চলে গেছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে। কী কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে তা জানা যায়নি। পলাতক স্বামীর পরিচয় শনাক্তসহ তাকে গ্রেফতারে পুলিশ কাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights