গাজীপুরে শেখ কামালের জন্মবার্ষিকী উদযাপন

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪ তম জন্মবার্ষিকী উদযাপিত হয়েছে। শনিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে শেখ কামালের প্রতিকৃতিতে জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলামের শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে তার জন্মদিন উদযাপনের অনুষ্ঠানমালা শুরু হয়।

জেলা প্রশাসনের পর বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ গাজীপুর জেলা ইউনিট কমান্ড, গাজীপুর জেলা পুলিশ, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ, ফায়ার সার্ভিস, আনসার সহ বিভিন্ন সরকারি দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠান ও সুধী সমাজের প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন।

পরে জেলা প্রশাসনের উদ্যোগে ও গাজীপুর যুব উন্নয়ন অধিদপ্তরের সহযোগিতায় বীর মুক্তিযোদ্ধা ও ক্রীড়াবিদদের মাঝে বৃক্ষের চারা বিতরণ করা হয়।
এরপর জেলা প্রশাসক কার্যালয়ের ভাওয়াল সন্মেলন কক্ষে এ উপলক্ষে আলোচনা সভা ও স্মৃতিচারণ অনুষ্ঠান এবং স্বেচ্ছাসেবী যুব সংগঠনগুলোর মাঝে চেক বিতরণ করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম। বক্তব্য রাখেন জিএমপির উপ-পুলিশ কমিশনার আবু তোরাব মো: শামছুর রহমান, গাজীপুরের সিভিল সার্জন ডা. মো. খায়রুজ্জামান, গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো: রবিউল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে জেলার সকল সরকারি দপ্তরের দপ্তর প্রধানগণ, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, শিক্ষকবৃন্দ, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সুধী সমাজের প্রতিনিধি উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights