গৌরনদীতে বিএনপি নেতাকে কুপিয়ে আহত করার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল
বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. জাকির খলিফাকে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে। গতকাল রবিবার সকাল ৮টার দিকে মাহিলাড়া গ্রামের হুমায়ুন বয়াতির বাড়ির সামনের রাস্তায় এই হামলার ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। জাকির ওই উপজেলার পূর্ব বেজহার গ্রামের আইযুব আলী বয়াতির ছেলে ও মাহিলাড়া হাটের তরকারির আড়তদার ।

আহতের ভাই মিজান খলিফা অভিযোগ করেন, মাহিলাড়া হাটে তরকারির আড়ৎ থেকে গতকাল সকাল ৮টার দিকে জাকির খলিফা (৫৫) ভ্যানে করে বাড়ি ফিরছিলেন। পথে মাহিলাড়া গ্রামের হুমায়ুন বয়াতির বাড়ির সামনের রাস্তা অতিক্রমের সময় ইউনিয়ন যুবলীগের একদল নেতাকর্মী গতিরোধ করে জাকিরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হামলার অভিযোগ অস্বীকার করে মাহিলাড়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বিলাশ কবিরাজ বলেন, শুনেছি আতঙ্কে জাকির দৌড়ে পালানোর সময় বৈদ্যুতিক খুটির সাথে ধাক্কা খেয়ে আহত হয়েছে।
গৌরনদী থানার ওসি আফজাল হোসেন জানান, কাউকে কুপিয়ে আহত করার খবর পুলিশের কাছে নেই। কেউ লিখিত অভিযোগ করলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights