চট্টগ্রামের দুই নির্বাচনে প্রার্থী ৬১ জন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচন ও ফটিকছড়ির নাজিরহাট পৌরসভার নির্বাচনে চেয়ারম্যান, মেয়র ও কাউন্সিলর পদে ৬১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। রবিবার মনোনয়নপত্র দাখিলের পর সোমবার এ তথ্য জানায় জেলা নির্বাচন অফিসের কর্মকর্তারা।

নির্বাচন কর্মকর্তারা জানান, বোয়ালখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করেছেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম রাজা, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও সাবেক পৌর প্যানেল মেয়র এস এম মিজানুর রহমান, সাংবাদিক কাজী আয়েশা ফারজানা ও ইসলামী ফ্রন্টের মো. জাহাঙ্গীর আলম।

এদিকে নাজিরহাট পৌরসভা নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এ কে জাহেদ চৌধুরী, তরিকত ফেডারেশন মনোনীত মোহাম্মদ শাহজালাল, স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ নাছির উদ্দিন, জাহাঙ্গীর আলম চৌধুরী, এস এম শফিউল আলম, অ্যাডভোকেট মো. ইসমাইল গনি ও আনোয়ার পাশা। এছাড়া কাউন্সিলর পদে ৪২ এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৮ জন জনসহ ৫৭ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।
রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আরিফুজ্জামান জানান, সোমবার মনোনয়নপত্র বাছাই, ২৭ ফেব্রুয়ারি প্রার্থিতা প্রত্যাহার ও ১৬ মার্চ দুই নির্বাচনের ভোট গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights