চাঁদপুর-৪ : নৌকার প্রার্থী সফিকুর রহমানের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর অভিযোগ

চাঁদপুর প্রতিনিধি
ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)-এর কার্যালয় ব্যবহার করে নির্বাচনী প্রচারণা চালানোয় চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের নৌকার প্রার্থী সফিকুর রহমানের বিরুদ্ধে জেলা রিটার্নিং অফিসারের কাছে অভিযোগ দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী ড. শামছুল হক ভূইয়া।

আজ চাঁদপুরের জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের কাছে এই অভিযোগ দেন তিনি।

অভিযোগপত্রে উল্লেখ করা হয়, গত ১৮ তারিখে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ফরিদগঞ্জ উপজেলা নৌকা প্রতীকের প্রার্থী সফিকুর রহমান, চাঁদপুরের জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের নিকট থেকে প্রতীক গ্রহণ করার পর ফরিদগঞ্জ উপজেলা পরিষদের কর্মকর্তার কার্যালয়ের দ্বিতীয় তলায় নির্বাচনী সমর্থকদের নিয়ে সমাবেশ করেন। ওই সমাবেশের মাধ্যমে তিনি নির্বাচনী প্রচারণার সূচনা করেন। সমাবেশে সফিকুর রহমানসহ বক্তারা এবং তার অনুসারীরা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শহীদুল্লা তপাদারকে হত্যার হুমকি দিয়ে এক পর্যায়ে তার উপর ককটেল নিক্ষেপ এবং মারধর করেন।
বীর মুক্তিযোদ্ধা শহীদুল্লা তপাদার আসন্ন জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে চাঁদপুর-০৪ ফরিদগঞ্জ আসনের স্বতন্ত্র প্রার্থী ড. শামছুল হক ভূইয়ার ঈগল প্রতীকের একজন সমর্থক। এ ব্যাপারে নৌকার প্রার্থী সফিকুর রহমানের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানান স্বতন্ত্র প্রার্থী ড. শামছুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights