চোট কাটিয়ে ফিরছেন হালান্ড

অনলাইন ডেস্ক

চোটের ধাক্কায় প্রায় দুই মাসের বিরতির পর অবশেষে মাঠে নামতে যাচ্ছেন আর্লিং হালান্ড। প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার সিটির পরের ম্যাচের স্কোয়াডে এই স্ট্রাইকার থাকবেন বলে নিশ্চিত করেছেন দলটির কোচ পেপ গার্দিওলা।

গত মৌসুমে সিটিতে যোগ দিয়ে গোলের পর গোল করে, অনেক রেকর্ডের জন্ম দিয়ে সাড়া জাগানো হালান্ড এবারও আছেন ছন্দে। চলতি প্রিমিয়ার লিগে এখন পর্যন্ত ১৪ গোল করে মোহামেদ সালাহর সঙ্গে যৌথভাবে আসরের সর্বোচ্চ গোলদাতা তিনি। তবে গত ৬ ডিসেম্বর অ্যাস্টন ভিলার বিপক্ষে ১-০ গোলে হারের ম্যাচে চোট পাওয়ার পর থেকে মাঠের বাইরে হালান্ড।

শুরুতে নরওয়ের এই স্ট্রাইকারের চোট গুরুতর নয় বলে জানানো হয়েছিল। কিন্তু পরবর্তীতে তার ফেরার সম্ভাব্য তারিখ কেবলই পেছাতে থাকে। অবশেষে সেই অপেক্ষা শেষ হতে যাচ্ছে। প্রিমিয়ার লিগে বুধবার (৩১ জানুয়ারি) ঘরের মাঠে বার্নলির মুখোমুখি হবে শিরোপাধারীরা। আগের দিন ২৩ বছর বয়সী হলান্ডকে নিয়ে সুখবর দিলেন গার্দিওলা।
গার্দিওলা জানান, “হ্যাঁ, সে স্কোয়াডে থাকবে। (অনেক দিন পর) এই প্রথম সে ফিরছে। স্কোয়াডের সবাই এখন প্রস্তুত, আমরা এখন আরও শক্তিশালী। আমাদের জন্য সে গুরুত্বপূর্ণ খেলোয়াড়।”

সব প্রতিযোগিতা মিলিয়ে চলতি মৌসুমে ২২ ম্যাচ খেলে ১৯ গোল করেছেন হালান্ড। এমন একজনকে মৌসুমের খুব গুরুত্বপূর্ণ এই সময়ে ফিরে পাওয়াটা সিটির জন্য বিশেষ কিছু। লিগ শিরোপা ধরে রাখার অভিযানে লিভারপুলের চেয়ে ৫ পয়েন্টে পিছিয়ে দুইয়ে আছে তারা। ২১ মাচে ৪৮ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল। সিটির পয়েন্ট ৪৩। অবশ্য গার্দিওলার দল একটি ম্যাচ কম খেলেছে।

এছাড়া গতবারের ট্রেবল জয়ীরা চ্যাম্পিয়ন্স লিগ ও এফএ কাপের শিরোপা ধরে রাখার অভিযানেও টিকে আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights