ছিনতাইয়ের অভিযোগে দুই কারারক্ষী আটক

বাগেরহাট প্রতিনিধি
বাগেরহাটে ডিবি পুলিশ পরিচয়ে বিকাশ এজেন্টের সাত লক্ষ টাকা ছিনতাইয়ের অভিযোগে দুই কারারক্ষীকে আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে বিকাশের টাকা বহনের ব্যাগ ও ছয়টি মুঠোফোন উদ্ধার করা হয়েছে। শনিবার রাতে বাগেরহাট সদর উপজেলার বাদেকাড়াপাড়া এলাকায় এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

আটকরা হলেন, বাগেরহাট জেলা কারাগারে কর্মরত কারারক্ষী যশোর জেলার কেশবপুর উপজেলার আছির সরদার ছেলে প্রসাদ সরদার (৩২) ও চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার ফকিরপাড়া গ্রামের হেলাল উদ্দিনের ছেলে মনিরুল ইসলাম (৩০)।

ছিনতাইয়ের শিকার বিকাশ এজেন্ট মো. রমজান জানান, শনিবার রাত সাড়ে ১১টার দিকে বাগেরহাট শহরের দশানী মোড়ে দোকান বন্ধ করে মোটরসাইকেলে বাড়ি যাওয়ার সময় পথে আমাকে গ্রেফতারি পরোয়ানা আছে বলে হ্যান্ডকাপ লাগানোর চেষ্টা করে। এসময় আমার কাছে থাকা নগত সাত লক্ষ টাকাসহ মুঠোফোনের ব্যাগ ছিনিয়ে নেয়। এক পর্যায়ে আমি ডাক চিৎকার দিলে মোবাইল ও টাকা ভর্তি ব্যাগ নিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। আমি দৌড়ে মোটরসাইকেলসহ মনিরুল ইসলামকে ধরতে সক্ষম হই। এরমধ্যে এলাকার লোকজনও চলে আসে।
রমজানের প্রতিবেশী শেখ বোরহান উদ্দিন বলেন, রমজানের চিৎকারে আমরা সবাই বের হয়ে আসি। মনিরুল ইসলাম নামের ওই ছিনতাইকারীকে বেঁধে ফেলি। পরবর্তীতে পুলিশকে খবর দিলে পুলিশ মনিরুল ইসলামকে থানায় নিয়ে যায়।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো. মাসুদ রানা বলেন, ছিনতাইয়ের সময় স্থানীয়দের হাতে আটক মনিরুলের দেয়া তথ্য অনুযায়ী প্রসাদ সরদারকে আটক করেছি। পরে দুই জনকে নিয়ে অভিযান চালিয়ে একটি সুপারি বাগান থেকে টাকা ও মুঠোফোন রাখার ব্যাগসহ ৬টি মুঠোফোন উদ্ধার করা হয়েছে। তাদের সহযোগী অপর ছিনতাইকারীকে শনাক্ত করা হয়েছে। তাকে আটক ও টাকা উদ্ধারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights