জনতার পুলিশ স্টোর থেকে দুই টাকায় মিললো ঈদ সামগ্রী

জামালপুর প্রতিনিধি

বিনামূল্যে নয়, জামালপুরে জনতার পুলিশ স্টোর থেকে দুই টাকার বিনিময়ে ঈদ সামগ্রী পেল সুবিধা বঞ্চিত অসহায় ব্যক্তি ও শিশুরা।

রবিবার বিকেলে শহরের বেলটিয়া পুলিশ লাইন্সে এই ব্যতিক্রমী কর্মসূচির আয়োজন করে জেলা পুলিশ ও পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) জামালপুর। পুলিশ সুপার মো. কামরুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি মো. শাহ আবিদ হোসেন। এছাড়াও পুনাক জামালপুরের সভানেত্রী সানজিদা হক মৌসহ পুলিশের কর্মকর্তারা বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা বলেন, সামনে পবিত্র ঈদুল ফিতর, এই ঈদে সুবিধা বঞ্চিত শিশু এবং দুস্থ মানুষের পক্ষে নতুন জামা-কাপড়সহ ঈদ সামগ্রী কেনার সুযোগ হয়ে উঠে না। তাই আসন্ন ঈদের আনন্দ সবার সাথে ভাগাভাগি করে নিতেই জেলা পুলিশ এবং পুনাকের পক্ষ থেকে জনতার পুলিশ স্টোর নামে এই আয়োজন। এই উদ্যোগের মূল উদ্দেশ্য হচ্ছে বিনামূল্যে নয়, দুই টাকার বিনিময়ে জনতার পুলিশ স্টোর থেকে সুবিধা বঞ্চিত শিশু এবং দুস্থ ব্যক্তিরা তাদের পছন্দ মতো নতুন জামা-কাপড়সহ ঈদের প্রয়োজনীয় সামগ্রী কিনে নিবে। এতে করে তাদের আত্মসম্মানবোধ যেমন সম্মুন্নত থাকলো, একইভাবে ঈদের আনন্দ উদযাপনও সঠিকভাবে করতে পারবে।
পরে জেলা পুলিশ ও পুলিশ নারী কল্যাণ সমিতির আলাদা দুটি জনতার পুলিশ স্টোর থেকে দুই শতাধিক অসহায় ব্যক্তি ও শিশুরা দুই টাকার বিনিময়ে ঈদ সামগ্রী সংগ্রহ করেন। এসব ঈদ সামগ্রীর মধ্যে রয়েছে ১ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি লবন, নুডুলস, সেমাই, গুড়োদুধ, সাবান, শাড়ি, লুঙ্গি, শিশুদের জামা-কাপড় ইত্যাদি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights