‘টিকে থাকতে প্রশাসনের সব দপ্তর আওয়ামী লীগ দপ্তর বানিয়েছে সরকার’

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বিএনপি কেন্দ্রিয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার বলেছেন, অবৈধভাবে টিকে থাকার জন্য প্রশাসনের সকল দপ্তরকে আওয়ামী লীগ দপ্তর বানিয়ে দেশের মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে সরকার। ২০১৪ সালে বিনা ভোটে আর ২০১৮ সালে রাতের অন্ধকারে প্রশাসন দিয়ে ভোট ডাকাতি করেছে। এবার তারা নতুন যাদুর বক্স ইভিএম দিয়ে আবার ক্ষমতায় টিকে থাকার চেষ্টা করছে।

বরিশালে শ্রমিক দলের আসন্ন বিভাগীয় সমাবেশ সফল করতে রবিবার নগরীর সদর রোডের দলীয় কার্যালয়ে দিনব্যাপী প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, অবৈধ এই সরকার বিচার ব্যবস্থা ধ্বংস করে দেশের গণতন্ত্র হত্যা করেছে। আমরা শুধু উন্নয়ন নয়, দেশে আইনের শাসন, ন্যায় বিচার গণতন্ত্র ও ভোটের অধিকার চাই।

তিনি শ্রমিক দলের আসন্ন বিভাগীয় সমাবেশ সফল করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।
শ্রমিক দলের বিভাগীয় সাধারণ সম্পাদক জি.এম ফারুকের সঞ্চলনায় প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন জেলা শ্রমিকদলের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল হক ফরাজী, মহানগর শ্রমিকদলের আহ্বায়ক মো. ফয়েজ আহমেদ খান ও সদস্য সচিব সদস্য সচিব শহিদুল ইসলাম এবং জেলা শ্রমিক দলের সাধারন সম্পাদক সাইফুল ইসলামসহ পিরোজপুর পটুয়াখালী, বরগুনা, ভোলা ও ঝালকাঠীর শ্রমিক দল নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights