ট্রলার ডুবির ঘটনায় বর ও তার মায়ের মরদেহ উদ্ধার

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীর দশমিনায় তেতুলিয়া নদীর মোহনায় ঝড়ের কবলে পড়ে বিয়ের ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ বর রাব্বি হাওলাদার (২০) ও তার মা সেলিনা আক্তারের (৪০) মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার গলাচিপা উপজেলার বদনাতলী লঞ্চঘাট সংলগ্ন নদী থেকে ভাসমান অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় এখনো নিখোঁজ রয়েছে দুই শিশু খাদিজা (৫) এবং মানসুরা (৮)। এর আগে এ ঘটনার পরপরই বরের ফুফু লিপি বেগমের লাশ উদ্ধার করা হয়।

উদ্ধারকারী দলের দলনেতা ও পটুয়াখালী নদী ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মো. রেজওয়ান জানান, দুই জনের মরদেহ গলাচিপার বদনতলী সংলগ্ন নদী থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়েছে। বাকি নিখোঁজদের উদ্ধারে ফায়ার সার্ভিস, নৌ-পুলিশ, কোস্টগার্ডসহ উপজেলা প্রশাসন কাজ করছে।
দশমিনা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাফিসা নাজ নীরা বলেন, দুই জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ দুই শিশুকে উদ্ধারে ফায়ার সার্ভিস ও কোস্টগার্ড সদস্যরা উদ্ধার অভিযান পরিচালনা করছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত শুক্রবার বিকালে বিয়ের অনুষ্ঠান শেষে দশনিমা উপজেলার চর বোরহান থেকে আত্মীয়-স্বজনদের নিয়ে দশমিনার নিজ বাড়িতে ফিরছিলেন বর রাব্বি হাওলাদার। তখন রনগোপালদী ইউনিয়নের আউলিয়াপুর লঞ্চঘাট সংলগ্ন তেতুলিয়া নদীতে ঝড়ের কবলে পড়ে ১৫-১৬ জন যাত্রী নিয়ে তাদের ট্রলার ডুবে যায়। অনেকেই বেঁচে ফিরলেও সেদিন বর রাব্বির ফুপু লিপি বেগমের (৩০) মরদেহ উদ্ধার করা হয়। বর ও তার মাসহ নিখোঁজ হয় ৪ জন। এর মধ্যে বর রাব্বি ও তার মা সেলিনা আক্তারের লাশ উদ্ধার করা হয়েছে। স্থানীয় জেলেরা তাদের মরদেহ নদীতে ভাসমান অবস্থায় দেখে ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিস গিয়ে মরদেহ উদ্ধার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights