ডেমরা থানা এলাকায় কিশোর গ্যাং প্রতিরোধে সচেতনতামূলক র‍্যালি

অনলাইন ডেস্ক
ডেমরা থানা এলাকায় কিশোর গ্যাং প্রতিরোধে সচেতনতামূলক গান ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বিপিএম-বার, পিপিএম-বার এবং ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ ইকবাল হোসাইন, বিপিএম মহোদয়ের নির্দেশনায় এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (১৩ মে) বিকালে কিশোর গ্যাং প্রতিরোধে সচেতনতামূলক র‌্যালিটি ডেমরা থানার বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে আল আমিন রোডে এসে শেষ হয়। র‌্যালি থেকে কিশোর গ্যাং প্রতিরোধে জনসাধারণের মাঝে সচেতনতামূলক লিফলেট ও চকলেট বিতরণ করা হয়।

এছাড়াও র‌্যালিটি প্রদক্ষিণ করার সময় স্থানীয় ব্যক্তিবর্গ, আশে পাশের বাসার উৎসুক জনতা এবং স্থানীয় বাজারের ব্যবসায়ীগণ আগ্রহ নিয়ে চলন্ত র‌্যালি উপভোগ করেন এবং কিশোর গ্যাং প্রতিরোধে পুলিশের এই মহতি উদ্যোগের প্রশংসা করেন। র‌্যালি সমাপ্তির পর কিশোর গ্যাং প্রতিরোধে প্লে-কার্ড ও ফেস্টুন সজ্জিত মিনি ট্রাকটির মাধ্যমে ডেমরা থানার বিভিন্ন অঞ্চল কোনাপাড়া, বাঁশেরপুল, স্টাফ কোয়াটার, আমুলিয়া, সারুলিয়া, রানীমহল সিনেমা হল, বক্সনগর, বউ বাজার, বড়ভাঙ্গা, ডগাইর, বোর্ডমিল, ফার্মের মোড়, কোনাপাড়া এলাকায় কিশোর গ্যাং প্রতিরোধমূলক গান পরিবেশিত হয়। কিশোর গ্যাং প্রতিরোধে ডেমরা থানার এই মহতী উদ্যোগ অব্যাহত থাকবে।
এসময় ডেমরা জোন ও ক্রাইমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মাসুদুর রহমান মনির, সহকারী পুলিশ কমিশনার, মধুসূদন দাস পিপিএম, ডেমরা থানার অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম, ওয়ার্ড কাউন্সিলর মাসুদুর রহমান মোল্লাসহ অত্র এলাকার স্কুল কলেজের ছাত্র-ছাত্রী, সম্মানীত শিক্ষক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights