তারা বিদেশি প্রভুদের রায় পাওয়ার চেষ্টা করছে : সাদ্দাম

নিজস্ব প্রতিবেদক রংপুর
ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, দেশে নির্বাচনের মাধ্যমে যারা নেতৃত্বে আসতে পারবে না, তারা নির্বাচনকে বাধাগ্রস্ত করার চেষ্টা করছে। যারা দেশের মানুষের ভোটের রায় পাবে না, তারা বিদেশি প্রভুদের রায় পাওয়ার চেষ্টা করছে। যারা গণতন্ত্রকে কুক্ষিগত করতে চায়, তাদের বিনা চ্যালেঞ্জে ছেড়ে দেবে না ছাত্রলীগ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার রংপুরের মহাসমাবেশ উপলক্ষে মঙ্গলবার বিকেলে রংপুর শিল্পকলা একাডেমি মিলনায়তনে ছাত্রলীগের রংপুর বিভাগীয় সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাদ্দাম হোসেন বলেন, প্রধানমন্ত্রীর রংপুর আগমন উপলক্ষে আনন্দের হিল্লোল প্রবাহিত হচ্ছে। প্রধানমন্ত্রীর কাছে গিয়ে তাকে দেখবেন ও শুনবেন এ উন্মাদনা ছড়িয়ে পড়েছে শিক্ষার্থীদের মাঝে। তরুণ প্রজন্মের হৃদয়স্পর্শী অনুভূতিকে সম্মান জানানোর জন্য ছাত্রলীগের পক্ষ থেকে ২৬ জুলাই থেকে ২ আগস্ট পর্যন্ত সপ্তাহব্যাপী জাগরনী উৎসব পালন করা হবে। প্রধানমন্ত্রী রংপুর বিভাগ থেকে দারিদ্রতা দূর করেছেন, অবকাঠামোর উন্নয়ন করেছেন, অসহায় শিক্ষার্থীদের শিক্ষার ব্যবস্থা করেছেন। তাই আগামী ২ আগস্ট আমরা সমাবেশকে জনসমুদ্রে পরিণত করে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানাবো।
তিনি আরও বলেন, রংপুরে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হওয়ার কথা ছিল। সেটি জামায়াত-বিএনপি সরকার বন্ধ করে দিয়েছে। এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে রংপুরে পাবলিক বিশ্ববিদ্যালয়, কৃষি বিশ্ববিদ্যালয় করেছেন। আগামীতে শেখ হাসিনা ক্ষমতায় আসলে প্রত্যেক জেলায় মেডিকেল কলেজ হবে। রংপুর বিভাগ হবে কালচারাল ও ইকোনোমিক হাব।

সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সানোয়ার পারভেজ পুলক, হাসানুর রহমান হাসু, সজীব নাথ, আব্দুল আলীম খান, রবিউল হাসান রানা, মিজানুর রহমান জনি, মুনেম শাহরিয়ার মুন, সিয়াম রহমান, ফরহাদ হোসেন সুজন, রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাব্বির আহমেদসহ রংপুর বিভাগের ৮ জেলার ছাত্রলীগের নেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights