দিনাজপুরে অসহায়-দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ

দিনাজপুর প্রতিনিধি
জেঁকে বসেছে শীত উত্তরের জেলা দিনাজপুরে। এত সূর্যের দেখা মিললেও তাপ নেই। সূর্যাস্তের সাথে সাথে দিনাজপুরে চারপাশ ঘন কুয়াশায় ঢাকা থাকায় শীতের তীব্রতা বেড়েই চলছে। রবিবার সকালে দিনাজপুর জেলায় সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড হয়েছে ১০.০৮ ডিগ্রি সেলসিয়াস। প্রতিদিনই তাপমাত্রা কমায় শীতের তীব্রতাও বাড়ছে।

এমন পরিস্থিতিতে দিনাজপুর শহরে শনিবার দিবাগত গভীর রাতে বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে প্রকৃত অসহায়, দরিদ্র ও ছিন্নমূল মানুষদের প্রধানমন্ত্রীর উপহার শীতবস্ত্র তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক দেবাশীষ চৌধুরী ও অতিরিক্ত পুলিশ সুপার মমিনুল করিম।
এ সময় মানবিক সহায়তা পেয়ে স্বস্তি প্রকাশ করেন অসহায় মানুষগুলো। পাশাপাশি আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের বাড়ি গিয়েও শীতবস্ত্র বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা অনিছুর রহমান, সদর উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল রায়হান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জসিম উদ্দিন প্রমুখ।

অপরদিকে, দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় অসহায় ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের কম্বল বিতরণ করে উপজেলা প্রশাসন। রবিবার সন্ধ্যায় উপজেলার বিভিন্ন এলাকায় এসব কম্বল বিতরণ করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মাদ জাফর আরিফ চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাফিউল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights