দেশি-বিদেশি ষড়যন্ত্রকারীরা চায় না শেখ হাসিনা আবারও ক্ষমতায় আসুক: মির্জা আজম

জামালপুর প্রতিনিধি

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা টানা তিন মেয়াদে রাষ্ট্রীয় ক্ষমতায় থেকে দেশের ঈর্ষণীয় উন্নয়ন করেছেন। তার এই উন্নয়নের ধারাবাহিকতার ফলে দেশ আজ উন্নশীল দেশের কাতার থেকে উঠে এসে মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। আগামী ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ বিশ্বের উন্নত দেশগুলোর কাতারে মাথা উচুঁ করে দাঁড়াবে।

শুক্রবার জামালপুরের মেলান্দহে উপজেলা প্রশাসনিক ভবন ও হল রুমের নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মির্জা আজম এসব কথা বলেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উন্নয়ন অগ্রযাত্রা দেখে দেশের স্বাধীনতা বিরোধী বিএনপি-জামায়াতই শুধু হিংসা করে না, কতিপয় বিদেশিরাও হিংসা করে ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে। দেশি-বিদেশি এই ষড়যন্ত্রকারীরা চায় না শেখ হাসিনা আবারও ক্ষমতায় আসুক এবং দেশ উন্নত রাষ্ট্রে পরিণত হোক।
এ সময় মেলান্দহ উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. কামরুজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সেলিম মিয়া, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জিএস মিজানুর রহমান, হাজী দিদার পাশা, জেলা আওয়ামী লীগের যুগ্মা সাধারণ সম্পাদক মো. ছানোয়ার হোসেন ছানু প্রমুখ উপস্থিত ছিলেন।

৫ কোটি ৫৫ লাখ টাকা ব্যয়ে মেলান্দহ উপজেলা প্রশাসনিক ভবন ও হল রুম নির্মান করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights