দেশ পরিচালনায় ও সার্বভৌমত্ব রক্ষায় সরকার ব্যর্থ : প্রিন্স

শেরপুর প্রতিনিধি

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, ৭ জানুয়ারি একতরফা সরকার গঠন করে পদে পদে ব্যর্থতার পরিচয় দিচ্ছে আওয়ামী লীগ। দেশ পরিচালনায় এবং দেশের সার্বভৌমত্ব রক্ষায় তারা ব্যর্থ হয়েছে। তাদের ব্যর্থতায় পার্বত্য এলাকা সীমান্তের ওপার থেকে সশস্ত্র সন্ত্রাসী গোষ্ঠী অনায়াসে বাংলাদেশে প্রবেশ করে ব্যাংক ডাকাতি করে নিয়ে যাচ্ছে।

রবিবার বিকেলে শেরপুর সদর উপজেলা ও পৌর বিএনপি আয়োজিত সদ্যকারামুক্ত নেতাকর্মীদের সংবর্ধনা, আলোচনা ও ইফতার মাহফিলে এসব কথা বলেন প্রিন্স।

এ সময় প্রিন্স আরও বলেন, মিয়ানমারে রোহিঙ্গা ফেরৎ পাঠাতে আওয়ামী লীগ সরকার ব্যর্থ হয়েছে। আওয়ামী লীগ নিজেদের ব্যর্থতা আড়াল করতে এখন হাস্যকর ভাবে বিএনপির ওপর দায় চাপাতে অপচেষ্টা চালাচ্ছে।
তিনি আরও বলেন, সরকারের ব্যর্থতায় দেশের সার্বভৌমত্ব বিপন্ন হলে, কিংবা জান-মালের নিরাপত্তা নস্যাৎ হলে বিএনপি চুপ করে বসে থাকে না।

তিনি বলেন, শুধু সীমান্তের ওপার থেকে সন্ত্রাসী গোষ্ঠীই নয়, সীমান্ত অরক্ষিত থাকায় চোরাচালান হচ্ছে অবাধে। দেশ ও জনগণকে রক্ষা করতে সকলকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

সদর উপজেলা বিএনপির আহ্বায়ক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক হযরত আলীর সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক ওয়ারেস আলী মামুন, শেরপুর জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেল, শেরপুর পৌর বিএনপির সভাপতি মামুনুর রশীদ পলাশ আরও অনেকে।

অনুষ্ঠানে ২৫০ কারামুক্ত বিএনপি নেতাকর্মীকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা দেওয়া হয়।এতে অনুষ্ঠানটি নেতাকর্মীদের মিলন মেলায় পরিণত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights