নরসিংদীতে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে

নরসিংদীতে বিয়ের প্রলোভন দেখিয়ে কলেজ ছাত্রীকে ধর্ষণের ঘটনায় আবু হুরেক (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১১। শহরের বাজির মোড় নিরালা হোটেলে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। শুক্রবার সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১ এর নরসিংদী ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মোঃ শামীম হোসেন। আবু হুরেক নরসিংদী সদর থানার মধ্যশীলমান্দি গ্রামের মোঃ শফিকুল ইসলামের ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ জানানো হয়, গ্রেপ্তারকৃত আবু হুরেক একজন অভ্যস্ত যৌন অপরাধী। সে ফেসবুকে এক কলেজছাত্রীর সাথে ভুয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলে। পরে ওই কলেজ ছাত্রীকে বিয়ের প্রতুশ্রুতি দিয়ে ভুয়া প্রেমিক আবু হুরেক দুই বছর ধরে একাধিকবার ধর্ষণ করে। একাধিকবার বিয়ের কথা বললেও সে বিয়ে করতে রাজি হয়নি। তাই নির্যাতিতা আত্মহত্যার পথ ভাবছিলেন। কোন উপায় না পেয়ে ওই কলেজছাত্রী বৃহস্পতিবার আবু হুরেককে আসামী করে নরসিংদী সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

এরই পরিপ্রেক্ষিতে তথ্যপ্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের মাধ্যমে সিপিএসসি নরসিংদী এর আভিযানিক দল শুক্রবার দুপুরে সদর থানার বাজির মোড় নিরালা হোটেল থেকে ধর্ষক আবু হুরেককে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ১টি মোবাইল ও ১টি সীম কার্ড উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সদর থানায় হস্তাস্তর করা হয়েছে।
নরসিংদী ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মোঃ শামীম হোসেন বলেন, আবু হুরেক পেশাদার যৌন অবরাধী। মামলার প্রেক্ষিতে তাকে গ্রেফতার করে সদর মডেল থানায় সোপর্দ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights