নাঙ্গলকোটে ডামি নির্বাচন প্রত্যাখান করে লিফলেট বিতরণ

লাকসাম প্রতিনিধি:

ডামি নির্বাচনের মাধ্যমে গঠিত সংসদ ও মন্ত্রীসভা প্রত্যাখান করে কুমিল্লার নাঙ্গলকোটের দৌলখাঁড় বাজারে বিক্ষোভ মিছিল ও লিফলেট বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে বিএনপি কেন্দ্রীয় নির্বাহী সদস্য আলহাজ্ব মোবাশ্বের আলম ভূঁইয়ার নেতৃত্বে এ কর্মসূচি পালন করা হয়।

দৌলখাঁড় বাজারের জিরো পয়েন্ট থেকে মিছিলটি শুরু করে বাজারের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনঃরায় একই স্থানে এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। এসময় বিএনপি নেতাকর্মীরা পথচারী ও ব্যবসায়ীদের মাঝে লিফলেট বিতরণ করেন।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন নাঙ্গলকোট উপজেলা বিএনপি সাবেক সভাপতি ও কেন্দ্রীয় বিএনপি নির্বাহী সদস্য আলহাজ্ব মোবাশ্বের আলম ভূঁইয়া।
এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন নাঙ্গলকোট উপজেলা বিএনপি নেতা সুবেদার মেজর অবসরপ্রাপ্ত আব্দুল মতিন, অধ্যাপক আফজালুর রহমান, উপজেলা যুবদল সদস্য সচিব কামরুজ্জামান টিটু, যুগ্ম আহ্বায়ক কাজী ফয়সাল, পৌরসভা যুবদল সদস্য সচিব কামাল হোসেন, যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ সবুজ, নুর আহম্মেদ, স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম সুজন, মাসুদ, উপজেলা ছাত্রদল নেতা কামরুজ্জামান, আলী হোসেন টিপু, পৌরসভা ছাত্রদল নেতা মোহাম্মদ জিয়া, সৈকত প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights