নারায়ণগঞ্জে পূজা উদযাপন কমিটি সঙ্গে প্রস্তুতিমূলক সভা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

আগামী ২০ শে অক্টোবর সারদীয় দূর্গা পূজা উপলক্ষে নারায়ণগঞ্জে বিভিন্ন উপজেলার পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সঙ্গে বৈঠক হয়েছে জেলা প্রশাসনের। সোমবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ওই সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মাহমুদুল হক। সভায় পূজার প্রস্তুতি নিয়ে সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক মাহমুদুল হক বলেন, ৫ টি উপজেলার ২১৬ টি পূজা মণ্ডপে সম্পন্ন হবে পূজার উৎসব। জেলার প্রতিটি মণ্ডপে সরকারি অনুদান দেয়া হবে এবং নিরাপত্তার জন্য পুলিশের পাশাপাশি মোবাইল কোর্ট পরিচালিত হবে।

তিনি আরও জানান, সরকারি নির্দেশনা মেনে পূজার আয়োজন করতে নির্দেশনা দেয়া হয়েছে। সুষ্ঠু ও সুন্দরভাবে দেবীর অর্ঘ্য নিবেদনের জন্য সব ধরনের প্রস্তুতি গ্রহণ করেছে জেলা প্রশাসন।
সভায় নারায়ণগঞ্জ পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, অনুষ্ঠান নির্বিঘ্ন করতে প্রতিটি পূজা মণ্ডপে কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সেইসঙ্গে এখন যে সব পূজা মণ্ডপে প্রতিমা তৈরির কাজ চলছে সেসকল স্থানে পুলিশি টহল জোরদার করা হয়েছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ আনসার জেলা কমান্ডেন্ট মাহবুবুর রহমান, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আশরাফুল মমিন খান, নারায়ণগঞ্জ জেলা হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান ঐক্য পরিষদদের সভাপতি প্রদীপ কুমার দাস, জেলা পূজা উদযাপন পরিষদ কমিটি সভাপতি শংকর কুমার দে এবং সকল উপজেলার ইউএনওবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights