নাশকতা মামলায় বরিশালে স্বেচ্ছাসেবক দলের নেতা গ্রেফতার

অনলাইন ডেস্ক

বরিশালে রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ড ও নাশকতা অভিযোগে দায়ের হওয়া মামলার প্রধান আসামি স্বেচ্ছাসেবক দলের নেতা তারিক সুলাইমানকে (৩৩) গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন।

গ্রেফতার তারিক সুলাইমান মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক। তিনি বরিশাল সদর উপজেলার চরকাউয়া এলাকার এমবিএম মোশারেফ হোসাইনের ছেলে। মঙ্গলবার (১২ ডিসেম্বর) রাতে তাকে গ্রেফতার করা হয় বলে র‌্যাব ৮ এর ১ নম্বর কোম্পানি কমান্ডার মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান।

তিনি জানান, গত ৩১ অক্টোবর নগরের কাশিপুর লাকুটিয়া সড়কের রুপাইয়া এতিমখানার সামনের সড়কে কয়েকজন সহযোগীসহ স্টিলের পাইপ, লোহার শাবল ও লাঠিসোঁটা হাতে রাষ্ট্রবিরোধী নানা স্লোগান দেন তারিক। এসময় রাস্তায় টায়ার জ্বালিয়ে অগ্নিসংযোগ করে এবং কাঠের গুঁড়ি ফেলে অবরোধ করে জন ও যান চলাচলে প্রতিবন্ধকতা করে জনমনে আতঙ্কের সৃষ্টি করেন তারা। এ ছাড়া তারিকের নেতৃত্বে বিভিন্ন স্থানে সহিংসতা ও নাশকতামূলক কর্মকাণ্ড করার অভিযোগ রয়েছে।
মোহাম্মদ জাহাঙ্গীর আলম আরও বলেন, এয়ারপোর্ট থানায় পুলিশের করা বিশেষ ক্ষমতা আইনের মামলায় প্রধান আসামি তারিক সুলাইমান। তাকে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব ছায়া তদন্ত শুরু করে। তথ্য প্রযুক্তির সহায়তায় নগরের বঙ্গবন্ধু উদ্যান এলাকায় তার অবস্থান শনাক্ত করে অভিযান চালানো হয়। সেখান থেকে র‌্যাবের একটি বিশেষ দল তারিককে গ্রেফতার করে। তাকে এয়ারপোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights