নেত্রকোনায় গত এক সপ্তাহে বিভিন্ন মামলার ১৩৫ আসামি গ্রেফতার

নেত্রকোনায় গত এক সপ্তাহে পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন মামলার ১৩৫ আসামি গ্রেফতার করা হয়েছে। সোমবার দুপুরে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) লুৎফর রহমানের সঞ্চালনায় সাংবাদিকদের ব্রিফিং করে এ তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) হারুন অর রশীদ।

পুলিশের কনফারেন্স কক্ষে জেলা পুলিশের বিভিন্ন অভিযানে গত এক সপ্তাহে ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার, মাদক উদ্ধার, নিয়মিত মামলার আসামি গ্রেফতার, চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন বিষয়ে অবগত করা হয়।

গত ২৫ মার্চ থেকে জেলার বিভিন্ন থানায় বিশেষ অভিযান চালিয়ে জি আর ওয়ারেন্টভুক্ত ১৭, সিআর ওয়ারেন্টভুক্ত ১৩, জিআর সাজা ওয়ারেন্টভুক্ত সাতজন, সিআর সাজা ওয়ারেন্টভুক্ত চারজনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়াও দুটি চোরাচালান মামলায় গ্রেফতার দুজনের মধ্যে দুর্গাপুরের একজন ও কলমাকান্দার একজন রয়েছেন। দুটি চুরির মামলায় গ্রেফতার দুজনের মধ্যে দুর্গাপুরের একজন ও আটপাড়ার একজন আছেন।
অন্যদিকে দুটি প্রকাশ্য জুয়া মামলায় ১৫ জন গ্রেফতারের মধ্যে মোহনগঞ্জ থানায় ৯ জন ও কলমাকান্দা থানার ছয়জন রয়েছেন। অন্যান্য মামলায় ৩৫ জনসহ সর্বমোট ১০৫ জন আসামি গ্রেফতার করা হয় বলে ব্রিফিংয়ে জানানো হয়।

এএসপি হারুন অর রশীদ আরও জানান, গত এক সপ্তাহে চোরাচালান মামলায় ৩৫০ কেজি ভারতীয় সুপারি, ৪৩ বোতল ভারতীয় মদ, চুরি মামলায় একটি হ্যান্ড ট্রলি, একটি অটোরিকশা এবং মাদক মামলায় ৭১ বোতল ফেনসিডিল, ১০ পিস ইয়াবা, হেরোইন ৬ গ্রাম ও ৩০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওসি ডিবি (পূর্ব) মো. সায়েদুর রহমান ও ওসি ডিবি (পশ্চিম) মোহাম্মদ আবদুল আহাদ খানসহ অন্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights