পুলিশের রেকার চাপায় রিকশাচালক নিহত, প্রতিবাদে মহাসড়ক অবরোধ

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পুলিশের রেকার চাপায় শাহিন মিয়া (২০) নামের এক রিকশাচালক নিহত হয়েছে। এসময় আসাদুল ইসলাম (৩৩) নামের ১ জন আহত হয়।

এ ঘটনার প্রতিবাদে প্রায় ৩ ঘণ্টা ধরে ঢাকা-রংপুর মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে রিকশাচালক ও বিক্ষুদ্ধ জনতা। বুধবার সকাল ১০ টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের থানা মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত রিকশাচালক উপজেলার কোগারিয়া এলাকার গিয়াস উদ্দীনের পুত্র শাহিন মিয়া ও আহত রিকশাচালক আসাদুল ইসলাম ভাগদড়িয়ে এলাকার বাসিন্দা।
স্থানীয়রা জানান, শাহিন রিক্সা নিয়ে থানা মোড়ে যাত্রীর জন্য্য অপেক্ষা করছিল। এসময় থানা থেকে পুলিশের রেকারটি মহাসড়কে ওঠার সময় থানা মোড়ে অপেক্ষমান শাহিনের রিকশাটিকে চাপা দেয় এতে শাহিন ঘটনাস্থলেই মারা যায়। এসময় দাঁড়িয়ে থাকা অবস্থায় আসাদুল নামের আরো একজন রিকশাচালক আহত হয়। তাকে স্থানীয় হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে এ ঘটনার প্রতিবাদে আগুন জ্বালিয়ে প্রায় ৩ ঘণ্টা ধরে মহাসড়কে অবরোধ করে বিক্ষুব্ধ জনতা বিক্ষোভ প্রদর্শন করে। পরে গাইবান্ধা-৪ আসনের এমপি অধ্যক্ষ আবুল কালাম আজাদ ঘটনার সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে অবেরোধকারীরা অবরোধ তুলে নেয়। এরপর প্রায় ৩ ঘণ্টা পর যানবাহন চলাচল শুরু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights