ফাইনালে সৌভাগ্যের আকাশি-সাদা জার্সি পরেই খেলবেন মেসিরা

অনলাইন ডেস্ক
কোপা আমেরিকার শিরোপা ধরে রাখার হাতছানি আর্জেন্টিনার সামনে। নতুন ইতিহাস গড়ার পথে কোন জার্সি পরে মাঠে নামবেন মেসিরা তা নিয়ে আলোচনা শুরু হয়ে গেছে। আর্জেন্টাইন সমর্থকদের জন্য সুসংবাদ। ফাইনালে কলম্বিয়ার বিপক্ষে আকাশি-সাদা জার্সি ও সাদা রঙের শর্টস পরে খেলবেন মেসিরা।

সোমবার (১৫ জুলাই) বাংলাদেশ সময় সকাল ৬টায় হার্ড রক স্টেডিয়ামে কলম্বিয়ার মুখোমুখি হবে আর্জেন্টিনা। এদিন কলম্বিয়াকে হারাতে পারলেই কোপার টানা দ্বিতীয় শিরোপা ঘরে তুলবেন মেসিরা।

এর আগে ১৯৯০ সালের বিশ্বকাপের ফাইনাল হেরে ম্যারাডোনার সেই কান্না এখনো চোখে ভাসে ফুটবল অনুরাগীদের। ২০১৪ বিশ্বকাপের ফাইনালেও মেসি-ডি মারিয়াদের হতাশাময় চেহারা এখনো পীড়া দেয় ভক্তদের। এই দুই ফাইনালে আর্জেন্টিনা এওয়ে জার্সি অর্থাৎ নীল জার্সি পরে খেলেছিল।
আর্জেন্টাইনদের কাছে ফাইনালের জন্য এই এওয়ে জার্সি অনেকটা অপয়া জার্সির মতোই। ২০২১ কোপা আমেরিকার ফাইনাল এবং ২০২২ বিশ্বকাপের ফাইনালে সেই অপয়া জার্সি থেকে সরে এসে চিরাচরিত হোম জার্সি আকাশি-সাদা জার্সি পরে খেলে সাফল্য পেয়েছিল। তাই হার্ড রক স্টেডিয়ামে কলম্বিয়ার বিপক্ষে আকাশি-সাদা জার্সি ও সাদা রঙের শর্টস পরে খেলবেন মেসিরা। দলটির পক্ষ থেকে এমনটাই জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights