বগুড়ায় মাদ্রাসা ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক,বগুড়া
বগুড়ার ধুনটে নানা বাড়ি থেকে মাদ্রাসা ছাত্র ফাহমিদ হাসান ফাহিম ওরফে শুভর (১৪) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার দুপুর ১২টার দিকে ধুনট সদর ইউনিয়নের উল্লাপাড়া গ্রাম থেকে ওই ছাত্রের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ফাহমিদ হাসান ফাহিম বগুড়ার শেরপুর উপজেলার খন্দকার টোলা পূর্বপাড়া এলাকার সুলতান সেখের ছেলে। সে ৪-৫ বছর বয়স থেকে ধুনট উপজেলার উল্লাপাড়া গ্রামে নানা ফরিদ সেখের বাড়িতে বসবাস করে স্থানীয় ইলহাম এলোমানি অরফান (ক্বওমী) মাদ্রাসায় পড়ালেখা করছিল।

থানা পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, শুভ মাদ্রাসায় লেখাপড়া করতে প্রায় সময়ই অনীহা প্রকাশ করতো। ঈদের ছুটিতে শুভ তার বাবার বাড়িতে গেলে সেখান থেকে আর নানার বাড়িতে ফিরে আসতে চায়নি। গত শনিবার তার বাবা-মা তাকে মাদ্রাসায় পড়ার জন্য জোর করে নানার বাড়িতে পাঠিয়ে দেয়। আর এতে অভিমান করে রবিবার দুপুর ১২টার দিকে শুভ তার নানা বাড়ির একটি কক্ষের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করার চেষ্টা করে। এসময় বাড়ির লোকজন টের পেয়ে ঘরের দরজা ভেঙ্গে তাকে দ্রুত উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
ধুনট থানার ওসি রবিউল ইসলাম জানান, সুরতহাল করে মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য মৃতদেহটি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে। ধুনট থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights