বাগেরহাটে সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের শরণখোলা উপজেলায় সপ্তম শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার দিবাগত মধ্যরাতে উপজেলার উত্তর তাফালবাড়ি গ্রামে মামা বাড়ির বাগানে ওই ছাত্রী ধর্ষণের শিকার হন। অভিযুক্ত ধর্ষক একই গ্রামের আউয়াল মল্লিকের ছেলে জসিম মল্লিককে (২৮) পুলিশ গ্রেফতার করেছে।

ধর্ষণের শিকার মেয়েটির মামা জানান, তার বোন ও ভগ্নিপতি জীবিকার তাগিদে ভারতে থাকেন। ভারতে যাওয়ার সময় তারা ১৩ বছরের ওই মেয়েকে তার কাছে রেখে যান। তিনি ভাগ্নিকে তার বাড়িতে রেখে পার্শ্ববর্তী রায়েন্দা দারুল হেদায়েত নেছারুল উলুম ফাজিল মাদ্রাসায় সপ্তম শ্রেণিতে লেখাপড়া করান। প্রতিবছরের ন্যায় শুক্রবার রাতে তাদের বাড়িতে ওরশ মাহফিলের আয়োজন করেন তারা। অনুষ্ঠান চলাকালে মধ্যরাতে প্রতিবেশী জসিম মল্লিক তার ভাগ্নিকে পার্শ্ববর্তী বাগানে নিয়ে যায়। সেখানে নিয়ে তাকে ধর্ষণ করে। ধর্ষণের শিকার ওই ছাত্রী পরে তার বান্ধবী ও মামিকে জানান। এরপর বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী ও স্থানীয় গ্রাম পুলিশ অভিযুক্ত জসিম মল্লিককে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
শরণখোলা থানার উপ-পরিদর্শক ইন্দ্রোজিৎ জানান, অভিযুক্ত ধর্ষক জসিম মল্লিককে গ্রেফতার করা হয়েছে। ধর্ষণের শিকার মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত জসিম মল্লিককে আসামিকে করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights